logo
শুক্রবার ২৪ মে, ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ১৫ মার্চ ২০১৯, ০০:০০  

সাত বছর পর দিশার প্রথম অডিশন

সাত বছর পর দিশার প্রথম অডিশন
দিশা পাটানি
সেই ঊনিশ বসন্তে সিনেদুনিয়ায় প্রবেশের জন্য উন্মুখ দিশা পাটানি গিয়েছিলেন অডিশন দিতে। বাকিটুকু জানেন সবাই। 'বাঘি' খ্যাত এই বলিউড আবেদনময়ীর সেই প্রথম অডিশনের ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে।

অভিনেত্রী দিশা পাটানিকে এই বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা, সুপারস্টার সালমান খানের 'ভারত'-এ দেখা যাবে। 'ভারত' ছবিতে তার ঝলক অবশ্য এখনো প্রকাশ করেননি নির্মাতারা। তবে দিশার প্রথম অডিশনের একটি পুরনো ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। ভিডিওটি সাত বছর আগের। ভিডিওতে দিশাকে একটি সাদা বোর্ড হাতে দেখা যাচ্ছে। তাতে লেখার বয়স ১৯, উচ্চতা পাঁচ ফুট সাড়ে ৮ ইঞ্চিসহ আরো তথ্য।

প্রথম অডিশনে সাদা ভেস্ট আর ডেনিম শর্টস পরেছিলেন দিশা। চুল বাঁধা ছিল। খুব আত্মবিশ্বাসের সঙ্গেই অডিশন দিয়েছিলেন তিনি। তারপর একটি প্রসাধনী সামগ্রীর বিজ্ঞাপনের জন্য সংলাপ বলতে দেখা যায়। ক্যামেরার সামনে তাকে হাস্যোজ্জ্বল দেখা গেছে। বেশ কয়েকবার হাসির ভঙ্গিও করেন তিনি।

\হসেই অডিশনের সময়কার দিশা আর বর্তমানের দিশার চেহারায় ব্যাপক পরিবর্তনে বিস্মিত নেটিজেনরা।

টুইটারে অনেকেই এ নিয়ে নানা মন্তব্যও করেছেন। অনেকে বলছেন, সাত বছর আগের ভিডিওতে দিশাকে চেনাই যাচ্ছে না।

সুশান্ত সিং রাজপুতের 'এম এস ধোনি' সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় দিশা পাটানির। 'বাঘি টু' ছবিতে তিনি প্রেমিক টাইগার শ্রফের সঙ্গে জুটি বাঁধেন, যেটি বক্স অফিসে বস্নকবাস্টার হয়। মিউজিক ভিডিও 'বেফিকরা'-তেও টাইগারের সঙ্গে দেখা যায় তাকে।

গত রোববার ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার বিবাহোত্তর সংবর্ধনায় একসঙ্গে দেখা যায় দিশা-টাইগারকে। দিশা পরেছিলেন সাদা শাড়ি আর টাইগার পরেছিলেন নীল পোশাক।

সালমান খানের 'ভারত'-এ দেখা যাবে দিশা পাটানিকে। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার দিয়েছিলেন তিনি। খবরে প্রকাশ, এ ছবিতে দিশাকে শরীরচর্চা শিল্পীরূপে দেখা যাবে। এতে আরো রয়েছেন ক্যাটরিনা কাইফ, টাবু, জ্যাকি শ্রফ ও সুনীল গ্রোভার। চলতি বছরের ঈদে মুক্তি পাবে এ ছবি। ৫ জুন পর্দায় উঠবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে