logo
শুক্রবার ২৪ মে, ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৫ মার্চ ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

আসিফ-বিপাশা জুটি

বিনোদন রিপোর্ট

প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন সংগীতশিল্পী আসিফ আকবর ও চিত্রনায়িকা বিপাশা কবির। তবে কোনো চলচ্চিত্রে নয়, আসিফের গাওয়া নতুন একটি গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে তাদের।

এ প্রসঙ্গে বিপাশা কবির বলেন, 'আগে থেকেই আসিফ ভাইয়ের সঙ্গে আমার সুসম্পর্ক। কিন্তু তার সঙ্গে কাজ করার সুযোগ হয়ে ওঠেনি। এই মিউজিক ভিডিওটির মাধ্যমে প্রথমবার তার সঙ্গে কাজ করছি। মজার বিষয় হলো- এতে দ্বৈত চরিত্রে আমাকে দেখা যাবে। এর আগে কখনো দ্বৈত চরিত্রেও অভিনয় করিনি। এতে দুজন বিপাশাকে দেখতে পাবেন দর্শক। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।'

'তুই আমার সূর্যমুখী তুই আমার চন্দ্রমুখী' শিরোনামের গানটির কথা ও সুর করেছেন মারজুক রাসেল। মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন মিরাজ।

বুধবার ফ্যান্টাসি কিংডমে মিউজিক ভিডিওটির চিত্রধারণের কাজ শুরু হয়েছে। এ ছাড়া ঢাকার বিভিন্ন স্থানে এর শুটিং হবে। খুব শিগগির এসএস মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে এটি অবমুক্ত করা হবে বলেও জানান বিপাশা কবির।

লাক্স তারকা বিপাশা কবির 'ভালোবাসার রং' সিনেমায় আইটেম গানে পারফর্মের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর প্রায় ৫০টির বেশি সিনেমার আইটেম গানে পারফর্ম করেছেন তিনি। আইটেম গানের পাশাপাশি নায়িকা হিসেবেও কাজ করেছেন বেশকিছু চলচ্চিত্রে। সম্প্রতি একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই নায়িকা।

কবিতা নিয়ে শর্টফিল্ম 'ঘন রজনী'

বিনোদন রিপোর্ট

ভিক্টোরীয় যুগের বিখ্যাত ইংরেজি কবি 'রবার্ট ব্রাউনিং'। তার জনপ্রিয় সৃষ্টি ড্রামাটিক মনোলগ 'পোফিরিয়াস লাভার'। এই কবিতা থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'ঘন রজনী'। এটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা বাকের চৌহান। এতে অভিনয় করেছেন নবাগত অভিনেতা সাহিল খান, মাহা সিকদার এবং অপূর্ব অভি। এর চিত্রনাট্যও রচনা করেছেন এ পরিচালক।

মাত্র তিনটি চরিত্র নিয়ে এগিয়েছে এর গল্প। যেখানে এক যুবতীর বিয়ের গল্প দিয়ে শুরু হয়, আর শেষে দেখা যায় প্রেমিকের হাতে তার করুণ পরিণতি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে