বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৪ এপ্রিল ২০১৯, ০০:০০

ভিন্ন চরিত্রে জুঁই

বিনোদন রিপোর্ট

জনপ্রিয় দুই অভিনেতা তারিক আনাম খান ও আ খ ম হাসান। বিশাল আকৃতির গোফ তাদের মুখের উপর। হাতে বন্ধুক। দেখলেই মনে ভয় ধরে যায়। গহীন জঙ্গলে তাদের আস্তানা। সেখান থেকে পরিচালনা করেন ডাকাতির ভয়ঙ্কর সব অপারেশন।

তাদের সঙ্গী অভিনেত্রী রোবেনা রেজা জুঁই। তিন তারকাই শুধু নন, তাদের ডাকাতদলের সদস্য আরও অনেক। জঙ্গলের আতঙ্ক তারা। ঠিক এমনি ভয়ঙ্কর ডাকু চরিত্রে একটি নতুন ধারাবাহিক নাটকে হাজির হচ্ছেন এই তিন তারকা। নাটকের নাম 'জঙ্গলে গন্ডগোল'। এটি যৌথভাবে রচনা করেছেন উজ্জ্বল মাহমুদ ও বীথি আক্তার। পরিচালনা করছেন উজ্জ্বল মাহমুদ।

ভাইসব প্রোডাকশন হাউজ থেকে প্রযোজিত নাটকটিতে তারিক আনাম, আ খ ম হাসান ও জুঁই ছাড়া আরও অভিনয় করছেন একঝাঁক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী। তাদের মধ্যে আছেন মোশাররফ করিমও। আরও আছেন সাজু খাদেম, শহিদুলস্নাহ সবুজ, হিমে হাফিজ, উর্মিলা শ্রাবন্তী কর, আরফান আহমেদ, মাহবুব হোসেন, বড়দা মিঠু, মুনিরা মিঠু, তিনু করিমসহ আর অনেকে। পরিচালক জানান, পর্ব বাড়ার সঙ্গে সঙ্গে আরও বাড়বে অভিনয়শিল্পীর উপস্থিতি।

বর্তমানে ধারাবাহিক নাটকটির শুটিং চলছে বান্দরবনে।

ইমরানের

নতুন গান

বিনোদন রিপোর্ট

কণ্ঠশিল্পী ইমরান নিয়ে আসছেন নতুন গান। সঙ্গে নতুন মুখ। লাক্স-চ্যানেল আই সুপারস্টার মিম মানতাসাকে নিয়েই সংগীতশিল্পী ইমরানের নতুন এই যাত্রা। গানের শিরোনাম 'সব কথার এক কথা'। মঙ্গলবার মিমের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার করে ইমরান লেখেন, শুভ সকাল বন্ধুরা। এই এপ্রিল মাসে আমার নতুন গান আসছে। সঙ্গে থাকছেন সুন্দরী মিম মানতাশা।

গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সঙ্গীতায়োজন করেছেন ইমরান নিজেই। গানের কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ এবং সুর করেছেন মিলন। মিউজিক ভিডিও নির্দেশনা দিয়েছেন সৈকত রেজা। দুদিন আগে গানটির ভিডিও ধারণসম্পন্ন হয়েছে বলে জানান ইমরান।

তিনি বলেন, 'আমি এর আগে মানতাসার কাজ দেখেছি। তার কাজ আমার পছন্দ হয়েছে। এ গানের ভিডিওর সঙ্গে তাকেই বেশি মানাবে বলেই তাকে নেয়া হয়েছে। সে কাজটা খুব ভালো করেছে। এখন বাকিটা দর্শকরা বলতে পারবেন।'

সিনেমা নির্মাণে শাহরিয়ার রহমান

বিনোদন রিপোর্ট

এ সময়ের তরুণ ও মেধাবী নির্মাতা শাহরিয়ার রহমান। ক্যারিয়ারের এ পর্যন্ত প্রায় ৯০টি বিজ্ঞাপন নির্মাণ করেছেন। অল্প সময়েই দর্শকনন্দিত কয়েকটি বিজ্ঞাপন নির্মাণ করেছেন তিনি। পাশাপাশি মিউজিক ভিডিও, টিভি ফিকশন নির্মাণ করেছেন। সম্প্রতি শাহরিয়ার রহমান দীর্ঘ বিরতি শেষে আবারো ক্রাইম ফিকশন 'সাবধান বাংলাদেশ' শুটিংয়ে যাচ্ছে। এর মধ্যে মোটরসাইকেল ওয়েল এর একটি বিজ্ঞাপন নির্মাণ করেছেন। এতে মডেল হয়েছেন জিনাত রাজ ও মুক্তি। পহেলা মে থেকে বেসরকারি টেলিভিশনে বিজ্ঞাপনটি প্রচারিত হবে বলে নির্মাতা শাহরিয়ার জানান। নির্মাণাধীন রয়েছে ক্রাইম ফিকশন 'সাবধান বাংলাদেশ'। গত ২৭ মার্চ 'সারপ্রাইজ' শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ফাস্ট ট্র্যাক পেট্রোলিয়ম লি. হাইফ্রো বাংলাদেশ ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। এতে মডেল হয়েছেন জিনাত রাজ ও মুক্তি। দশ বছর নিজেকে কোনো অবস্থানে দেখতে চান? জানতে চাইলে এ নির্মাতা বলেন, একজন সফল চলচ্চিত্র নির্মাতা হতে চাই। খুব শিগগিরই সিনেমা নির্মাণের ঘোষণা দেব। যেভাবে আমার কাজ দেখে এখন আনন্দিত হচ্ছে, সে রকম আনন্দ সবসময় দর্শকদের দিতে চাই এবং কাজের গুণগত মান ঠিক রাখতে চাই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<43861 and publish = 1 order by id desc limit 3' at line 1