শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ভিন্ন রূপে ভাবনা

বিনোদন রিপোর্ট
  ০৬ এপ্রিল ২০১৯, ০০:০০
আশনা হাবিব ভাবনা

অভিনয়ে নাম লেখানোর পর থেকেই বিভিন্ন চরিত্র নিয়ে দর্শকদের সামনে হাজির হতে দেখা গেছে আশনা হাবিব ভাবনাকে। তবে এবার অন্য রকম চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী। আজ রোববার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে ভাবনা অভিনীত 'একাকী একটি মেয়ে' শিরোনামের একটি নাটক। আনিসুল হকের উপন্যাস 'একাকী একটি মেয়ে' অবলম্বনে নাটকটির চিত্রনাট্য লিখেছেন শাওন কৈরী। যৌথভাবে পরিচালনা করেছেন নীলিমা দোলা ও রজত তন্ময়।

নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ভাবনা। এতে স্কুল মাস্টারের আদরের মেয়ে শিমুর চরিত্রে দেখা যাবে তাকে। গল্পে দেখা যাবে পড়ালেখা শেষ করে গ্রাম থেকে শহরে আসে চাকরির পরীক্ষা দিতে। ঢাকায় এসে নিজের চাচার বাসায় ওঠার কথা থাকলেও গিয়ে দেখে সেখানে তালা দেয়া। এত বড় শহরে কোথায় থাকবে সে বুঝে উঠতে পারে না।

অতপর একজন রিকশাওয়ালার সাহায্যে বহু কষ্টে একটা কমদামি হোটেল ভাড়া নেয় এক রাতের জন্য। গভীর রাতে ঘুমন্ত অবস্থায় পুলিশ তাকে পতিতা সন্দেহে ধরে নিয়ে যায়। এরপর নিজেকে আপ্রাণ চেষ্টা করে থানা থেকে ছাড়িয়ে পরীক্ষা দিতে যায় শিমু। কিন্তু ততক্ষণে যা হবার হয়ে গেছে। পত্রিকায় পতিতা হিসেবে ছবি চলে এসেছে তার।

নাটকটি নিয়ে ভাবনা বলেন, 'গল্পটি সুন্দর। শহরে একটি মেয়ে এমন একটি পরিচয় পায় যার সঙ্গে কখনই সম্পৃক্ততা ছিল না। জীবনে অন্ধকার নেমে আসে তার। আমাদের চারপাশের বাস্তবতার গল্পই ফুটে উঠবে নাটকটিতে। আশা করি দর্শকদের ভালো লাগবে।'

ভাবনা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন সমাপ্তি মাসুক, শিল্পী সরকার অপু, জিয়াউল হাসান কিসলুসহ অনেকেই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<44133 and publish = 1 order by id desc limit 3' at line 1