শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

সংগঠনটিকে একটি সার্থক সংগঠন হিসেবে দেখতে চাই

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ'র দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হলো গত শনিবার। কমিটির সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সাজ্জাদ হোসেন দোদুল। নির্বাচন, সংগঠন ও পরিচালনা নিয়ে কথা হলো তার সঙ্গে...
নতুনধারা
  ০৮ এপ্রিল ২০১৯, ০০:০০
সাজ্জাদ হোসেন দোদুল

বিজয়ের অনুভূতি...

এবারের নির্বাচনটা একেবারে অন্যরকম হয়েছে। আমাদের পক্ষে নির্বাচন করেছে ২২ জন অপরপক্ষে ২৭ জন। তবে আমরাই সংখ্যাগরিষ্ঠতায় বিজয়ী হয়েছি। খুবই ভালো লাগার এবং অত্যন্ত আনন্দের। এ অনুভূতি বোঝানো সম্ভব নয়। সকলের কাছে দোয়া চাইছি, আমরা যেন আমাদের দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি।

শপথ গ্রহণ...

এ মুহূর্তে বলতে পারছি না কবে শপথ নিতে হবে। নতুন কমিটির শপথ নেয়ার আগ পর্যন্ত আগের কমিটির সভাপতি মামুনুর রশিদ রয়েছেন। তিনিই বলতে পারবেন নতুন কমিটির শপথের তারিখ। এনিয়ে এখনো তার সঙ্গে আমার কোনো কথা হয়নি। তবে এক সপ্তাহের মধ্যেই নতুন কমিটি শপথ নিবে বলে মনে হয়।

কাজের গুরুত্ব...

নির্বাচনের আগে আমাদের পক্ষ থেকে ইশতেহারের ৯টি পয়েন্টের বিস্তারিত ব্যাখ্যা দিয়েছিলেন নবনির্বাচিত সভাপতি ইরেশ যাকের। আমাদের কাছে প্রতিটিরই গুরুত্ব সমান। প্রতিটি পয়েন্টকে গুরুত্ব দিয়ে এ সংগঠনের উন্নয়নে কাজ চালিয়ে যেতে চাই। এ সংগঠনের প্রতিটি সদস্যকেও সমান চোখে দেখতে চাই। তাদের জন্য আমরা নিঃস্বার্থভাবে কাজ করে যাব।

সংগঠন নিয়ে স্বপ্ন...

আমরা এই সংগঠনটিকে একটি সার্থক সংগঠন হিসেবে দেখতে চাই। টিভি মিডিয়ায় কাজ করতে গিয়ে প্রযোজক, পরিচালক ও অভিনয়শিল্পীদের নানা সমস্যার সম্মুখীন হতে হয়। আমরা এসব সমস্যা দূর করতে চাই। সবার সঙ্গে আন্তরিকতা বজায় রাখতে চাই। বিরাজমান সকল বিশৃঙ্খলা দূর করে সবাই যেন সুস্থ, সবল ও সাবলীলভাবে কাজ করতে পারে সে ক্ষেত্র তৈরি করতে চাই।

পরিচালনা...

এই সংগঠনের কাজ করতে গিয়ে আগের মতো পরিচালনায় মনোযোগী হতে পারিনি। একসময় বিভিন্ন চ্যানেলে আমার পরিচালনায় ডেইলিসোপ থেকে শুরু করে প্রতি সপ্তাহে একাধিক নাটক প্রচার হতো। কিন্তু সংগঠনের ব্যস্ততার কাজে এখন পরিচালনায় সময় দিতে পারছি না। এখন শুধু একটি চ্যানেলে 'ছায়াবিবি' ধারাবাহিক নাটকটি প্রচার হচ্ছে। তবে এখন পরিচালনায় সময় দেয়ার চেষ্টা করব। এ বছরই চলচ্চিত্র নির্মাণ করার ইচ্ছে আছে।

বৈশাখের ব্যস্ততা...

আসছে বৈশাখ উপলক্ষে কোনো নাটক পরিচালনা করা হয়নি। তবে ঈদের জন্য কাজ করব। ঈদের জনপ্রিয় ধারাবাহিক 'মহব্বত আলী ব্যাপারী'র সিকু্যয়েল করব। আরও কিছু পরিকল্পনা আছে সংগঠনের দায়িত্বের পাশাপাশি পরিকল্পনা নিয়ে এগোতে চাই। আমি আসলে সংগঠনটিকে বেশি গুরুত্ব দিচ্ছি। এই সংগঠন থেকে আর্থিক কোনো লাভতো দূরের কথা বরং অর্থ বিনিয়োগ করেছি। গত দুই বছরে এই সংগঠনের জন্য যা হয়েছে তার আগের সময়ে এর কানাকড়িও হয়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<44501 and publish = 1 order by id desc limit 3' at line 1