logo
মঙ্গলবার ২৫ জুন, ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ এপ্রিল ২০১৯, ০০:০০  

স্বপ্ন মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিত হলো বাঁধন রাজের 'ক্রাশ' গানের মিউজিক ভিডিও

স্বপ্ন মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিত হলো বাঁধন রাজের 'ক্রাশ' গানের মিউজিক ভিডিও
বিনোদন প্রতিবেদক : পহেলা বৈশাখ উপলক্ষে স্বপ্ন মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিত হলো সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পি বাঁধন রাজের রোমান্টিক গান 'ক্রাশ'। গানটির কথা ও সুর করেছেন বাঁধন রাজ এবং মিউজিক করেছেন কাওসার হোসাইন (জনি)। গানটিতে মডেল হয়েছেন বর্তমান সময়ের আলোচিত মুখ আসিফুর রহমান (রিফাত) ও সামান্তা শিমু। গানটির প্রযোজক স্বপ্ন মাল্টিমিডিয়ার কর্ণধার ও সিনিয়র সাংবাদিক মনির হোসেন। গানটি নিয়ে বাঁধন রাজ বলেন, 'বর্তমান প্রজন্মের কথা চিন্তা করে সম্পূর্ণ নতুন রূপে তৈরি করা হয়েছে।' নির্মাতা রুমান সাবিদ বলেন, 'চমৎকার কথা, সুর ও সংগীতে হৃদয় কণ্ঠে এই গানটি সবার পছন্দের তালিকায় স্থান করে নেবে। আশা করছি, গানটি শ্রোতাপ্রিয়তা পাবে। সহকারী নির্মাতা ছিলেন, বশির আলম সৌরভ, রায়হান খান এবং ক্যামেরায় ছিলেন তামিম। তিনি আরো বলেন, 'আমি সবার কাছে অনুরোধ করব যে, আমরা অনেক কষ্ট করে ভিডিওটি তৈরি করেছি, আপনারা সবাই ভিডিওটি দেখবেন এবং শেয়ার করবেন।'

্রওই গানটি পহেলা বৈশাখ উপলক্ষে গতকাল শনিবার সন্ধ্যায় (১৩/৪/২০১৯ ইং) স্বপ্ন মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। আমরা আশা করি, ওই গানটি দর্শক হৃদয়ে মন জয় করতে পারবে।

মিউজিক্যাল ফিল্ম প্রসঙ্গে রুমান সাবিদ বলেন, চমৎকার কথা, সুর ও সংগীতে হৃদয় কণ্ঠে এই গানটি সবার পছন্দের তালিকায় স্থান করে নিয়েছে। আশা করছি, আরো শ্রোতাপ্রিয়তা পাবে গানটি। তিনি আরো বলেন, নতুন শিল্পীদের নিয়ে আগামীতে আরও কিছু গান মুক্তি পেতে যাচ্ছে। মডেল অভিনেত্রী সাজেদা আশা বলেন, গানটির কথা ও সুর অসাধারণ। এই ভিডিওটিতে চমৎকার একটি গল্প রয়েছে দর্শকরা আগ্রহ ভরে উপভোগ করবেন বলেই আমার বিশ্বাস।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে