logo
মঙ্গলবার ২৩ এপ্রিল, ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ এপ্রিল ২০১৯, ০০:০০  

সাক্ষাৎকার

চলচ্চিত্রের অবস্থা ইতিবাচকই মনে হচ্ছে

বর্তমান সময়ে ঢাকাই সিনেমার সবচেয়ে আলোচিত মুখ তাসকিন রহমান। 'ঢাকা অ্যার্টাক' চলচ্চিত্রে অভিনয় করে রাতারাতি তারকা খ্যাতি পেয়েছেন তিনি। বৈশাখ উপলক্ষে মুক্তি পেয়েছে তাসকিন রহমান অভিনীত নতুন ছবি 'বয়ফ্রেন্ড'। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে...

চলচ্চিত্রের অবস্থা ইতিবাচকই মনে হচ্ছে
বৈশাখের দিন...

এবারের বৈশাখ আমার কাছে বিশেষ কিছু। এর দুটি কারণ আছে। প্রথমত, বৈশাখ উপলক্ষে সারাদেশে 'বয়ফ্রেন্ড' মুক্তি পেয়েছে। দ্বিতীয়ত, সাধারণত আমি দেশে থাকি না। কখনো সেভাবে বৈশাখ উৎযাপন করা হয়নি। এবার হবে। বৈশাখের বিকাল বেলায় বন্ধুদের নিয়ে 'বয়ফ্রেন্ড' দেখতে যাবো। সব মিলিয়ে আশা করছি ভালোই কাটবে দিনটি।

বয়ফ্রেন্ড...

প্রথমেই ধন্যবাদ দিতে চাই আমার পরিচালক উত্তম আকাশকে। উত্তম তার সেরাটা দিয়ে বয়ফ্রেন্ড তৈরি করেছে। সকাল থেকেই দর্শকদের প্রচুর সাড়া পাচ্ছি। বিভিন্ন হল কর্তৃপক্ষ আমাকে ফোন দিয়ে শুভেচ্ছা জানাচ্ছে। শুরুতে তো আশাই করিনি 'বয়ফ্রেন্ড' এতগুলো সিনেমা হলে মুক্তি পাবে।

সহশিল্পী সেমন্তী সৌমি প্রসঙ্গে...

আমি নিজেও নতুন। আর সেমন্তী সৌমিও নতুন। একজন নবাগত হয়ে আরেক জনকে মূল্যায়ন করা উচিত হবে না। তবে সৌমির সঙ্গে কাজ করে আনন্দ পেয়েছি। ও খুবই যত্নশীল অভিনেত্রী। সুযোগ পেলে তার সঙ্গে আবারো কাজ করার ইচ্ছা আছে।

বর্তমান ব্যস্ততা...

এক সপ্তাহ ধরে গাজীপুরে আছি। 'মিশন এক্সট্রিম' ছবির শুটিং নিয়ে খুব ব্যস্ত সময় পার করছি। প্রতিটা সিকোয়েন্স খুব সতর্কতার সঙ্গে করা হচ্ছে। ঢাকা অ্যাটাকের মতোই মিশন এক্সট্রিম একটি অ্যাকশনধর্মী সিনেমা হবে। সেভাবেই প্রস্তুতি নিয়ে কাজ করতে হচ্ছে আমাদের। মিশন এক্সিট্রিমের কাজ শেষ হলে নতুন সিনেমার কাজে হাত দেব।

চলচ্চিত্রের হালচাল...

আমার কাছ সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে নিজের কাজটা ঠিকঠাক ভাবে করা। আমি তাই করছি। এই জন্যই দেশের মানুষ খুব অল্প সময়ে আমাকে ভালোবেসেছে। এর জন্য আমি সবার কাছে কৃতজ্ঞ। এখন যারা চলচ্চিত্রে কাজ করে সবাই নিজ নিজ জায়গা থেকে সেরাটা দিয়েই কাজ করছে। আমার কাছে বাংলা চলচ্চিত্রের অবস্থা ইতিবাচকই মনে হচ্ছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে