logo
সোমবার ২২ জুলাই, ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৬ এপ্রিল ২০১৯, ০০:০০  

সাক্ষাৎকার

প্রায় প্রতিদিনই কাজ করছি

বর্তমান সময়ের ছোটপর্দার প্রিয় মুখ সালস্নাহ খানম নাদিয়া। ২০০৯ সালে একটি টেলিকম অপারেটর কোম্পানির বিজ্ঞাপনের মডেল হয়ে মিডিয়া জগতে আসেন। এরপর নিয়মিত কাজ করছেন টিভি নাটক, স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র ও মিউজিক ভিডিওতে। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে...

প্রায় প্রতিদিনই কাজ করছি
সালস্নাহ খানম নাদিয়া (নদী)
বৈশাখ শেষে শুটিং...

এবারের বৈশাখটা চমৎকার কেটেছে। সারাদিন পরিবারের সঙ্গে পান্তা-ইলিশসহ নানা খাওয়া-দাওয়া নিয়েই বেশি ব্যস্ত ছিলাম। তবে বৈশাখী আনন্দ কাটতে না কাটতেই ফিরতে হয়েছে শুটিংয়ে। এখন কাজ করছি 'যদি একবার ফিরে চাস' নাটকের। বাবুল সিদ্দিকের পরিচালনায় আমার বিপরীতে অভিনয় করছে মনোজ কুমার। এছাড়া ঈদের বেশকিছু নাটকের কাজ হাতে আছে। প্রায় প্রতিদিনই কাজ করছি।

ইতিবাচক সাড়া...

সামনেই একটি মিউজিক ভিডিও ও একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মুক্তি পাবে। তবে এখন কোনোটারই নাম বলতে চাচ্ছি না। নিষেধ আছে (হাসি)। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র হোক আর মিউজিক ভিডিও- সব ক্ষেত্রেই নিজের শতভাগ দিয়ে কাজ করতে চেষ্টা করি। তাই আমার অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো দর্শকপ্রিয়তা পেয়েছে। আর মিউজিক ভিডিওর বিষয়ে নতুন করে কিছুই বলতে চাইনি। আমার আর জোভানের 'ইচ্ছে ডানা' শিরোনামের মিউজিক ভিডিও তো সুপার হিট ছিল। এরপরই মিউজিক ভিডিওর প্রতি আমার আগ্রহ বাড়ে। আর ইতিবাচক সাড়া পেলে কাজের আগ্রহ এমনিতেই বেড়ে যায়।

ওয়েব সিরিজ...

আপাতত ওয়েব সিরিজে কাজ করছি না। তবে ভালো গল্প ও প্রজেক্ট পেলে অবশ্যই করব। আমার কাছে ওয়েব সিরিজটি আলাদা মনে হয় না। সেখানে তো অভিনয়ই করতে হবে। বিষয়টা হলো- কাজটা কী এবং কেমন করলাম।

টিভি নাটকের হালচাল...

একটি বিষয় মনে রাখতে হবে, অনেক প্রতিবন্ধকতার মধ্য দিয়ে কাজ করতে হয়। তারপরও বর্তমান টিভি নাটকের দর্শক আকাশচুম্বী। অনলাইন পস্নাটফর্মে তাকালেই বোঝা যায়, একেকটি নাটকের ভিউ কেমন হচ্ছে। আগে টিভিতে নাটক প্রচারিত হলে বোঝার উপায় ছিল না কতজন দেখছে। এখন সেই সুযোগ আছে। আর ভালো নাটক তৈরি না হলে মানুষ দেখত না। আমার মতে, টিভি নাটকের অবস্থান অনেক ভালো।

চলচ্চিত্র...

এ প্রসঙ্গে তেমন কিছু বলতে যাচ্ছি না। প্রস্তাব পাচ্ছি। ব্যাটে-বলে মিলে গেলে কাজ করার আগ্রহ আছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে