logo
সোমবার ২২ জুলাই, ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ১৬ এপ্রিল ২০১৯, ০০:০০  

বিরাট কোহলির সঙ্গে সারা আলি খান

বিরাট কোহলির সঙ্গে সারা আলি খান
সারা আলি খান
একজন ক্রিকেট মাঠের হার্টথ্রব। আরেকজনকে বলা যায় বলিউডের নতুন সেনসেশন, মাতিয়ে বেড়াচ্ছেন রুপালি পর্দা। এবার দুজনের রাস্তা এসে মিলল যেন একই বিন্দুতে। বাঁধছেন জুটি। না! কোনও ছবির জন্য নয়; একটি বিজ্ঞাপনী ব্র্যান্ডের প্রচারে নাকি একসঙ্গে দেখা যাবে এই দুজনকে। ভারতীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, একটি জনপ্রিয় জুতা তৈরির সংস্থার বিজ্ঞাপনে একসঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে।

এতদিন আরেক বলিউড অভিনেত্রী দিশা পাটানি করতেন ওই জুতা তৈরির সংস্থার বিজ্ঞাপন। চুক্তি শেষ হয়ে যাওয়ায় এবার সংস্থাটি বেছে নিয়েছে সারাকে। অন্যদিকে বিরাট কোহলিও রাজি হয়েছেন। সব মিলিয়ে প্রথমবারের মতো জুটি বাঁধতে দেখা যাচ্ছে কোহলি-সারাকে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসরে সময়টা ভালো যাচ্ছে না কোহলির। টানা ছয় ম্যাচ হারার পর কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে চলমান আইপিএলের প্রথম জয় পেয়েছে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সমালোচকরা প্রশ্ন তুলেছেন কোহলির নেতৃত্বগুণ নিয়েও।

এর মাঝে সাইফ আলি খানের কন্যা সারার সঙ্গে জুটি বাঁধার খবরে আলোড়ন উঠেছে। সমর্থকরা অবশ্য সারার সঙ্গে কোহলির জুটি বাঁধার খবরেও খোঁচা দিতে ছাড়ছেন না। নেটিজেনদের অনেকেই বলেছেন, ভালো অধিনায়ক হতে না পারলেও কোহলির মধ্যে ভালো অভিনেতা হওয়ার যোগ্যতা রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে