শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ফের চলচ্চিত্রে কাজ করতে চাই

মাঝখানে সংসার ও ব্যক্তিগত কারণে মিডিয়া থেকে দূরে থাকলেও ফের নতুন উদ্যমে কাজ শুরু করেছেন মেহবুবা মাহনুর চাঁদনী। 'লালসালু' ও 'জয়যাত্রা' চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এ অভিনেত্রী আবারও সরব হতে চান সব মাধ্যমে। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে...
নতুনধারা
  ২১ এপ্রিল ২০১৯, ০০:০০
মেহবুবা মাহনুর চাঁদনী

নাচের সঙ্গে...

আপতত নাচের সঙ্গেই আছি। আমার শুরুটা নাচ দিয়েই হয়েছিল। চার বছর বয়স থেকেই আমি নাচ করি। ভারতনাট্যম, আধুনিক ও বাংলাদেশি নৃত্য করতে আমার ভালো লাগে। এখনো নাচ ছাড়তে পারি নি। নিয়মিত নাচের অনুষ্ঠানে যাই। নাচ করি। সম্প্রতি সার্কের একটি অনুষ্ঠানের মঞ্চে দলবল নিয়ে নাচ করে আসলাম। ক'দিন পরেই নতুন একটি নাচের রেকর্ডিং হবে। সেটা নিয়ে দিনভর প্রস্তুতি চলছে।

অভিনয়ে নেই...

এখন নিয়মিত অভিনয় করার সুযোগ হচ্ছে না। তবে অভিনয় ছাড়িনি। অভিনয়ের প্রতি আগের মতই টান আছে। নাচে বেশি সময় দিতে গিয়ে অভিনয়ে মনোযোগ দিতে পারছি না। পরিচিত অনেকই চিত্রনাট্য নিয়ে আসেন। বিনয়ের সঙ্গে না বলতে বাধ্য হই। কারণ নতুন করে অভিনয় শুরু করতে হলে একটা প্রস্তুতি দরকার। আপতত আমার সেটা নেই। আরো কিছুদিন অভিনয়ের বাইরে থাকব।

নতুনদের কাজ...

সত্যি বলতে নাচের অনুশীলন নিয়ে আমাকে অনেক ব্যস্ত থাকতে হয়। ফলে টিভি নাটক বা সিনেমা দেখার তেমন একটা সুযোগ পাই না। অবসরে মাঝে মাধ্যে চেষ্টা করি নতুনদের কাজ দেখতে। এখন যারা নিয়মিত কাজ করে তাদের মধ্যে অনেকেই ভালো করছে। দেখে ভালোই লাগে। এখনকার ছেলে মেয়েরা অভিনয়ে অনেক সতর্ক। নিজের দায়িত্বটা বোঝে।

চলচ্চিত্রের নাচ...

আমাদের দেশীয় নাচকে প্রশ্নবিদ্ধ করার সুযোগ নেই। তবে চলচ্চিত্রের নাচের প্রসঙ্গটি আলাদা। চোখে পড়ার মত চলচ্চিত্রে নাচ হয় না। পরিচালকরাও বেশি সময় দিতে চান না নাচের জন্য। ফলে অভিনেতা অভিনেত্রীরাও নাচের প্রতি সর্তক হয় না। চলচ্চিত্রের নাচ এখন অনেকটা দায়সারার মতো হয়ে গেছে।

চলচ্চিত্রে ফেরা...

ফের চলচ্চিত্রে কাজ করতে চাই। সেটা হোক বাণিজ্যিক বা গল্প ভিত্তিক চলচ্চিত্র। তবে ভালো গল্প, যুতসই পারিশ্রমিক ও ভালো পরিচালক হতে হবে। তবেই ফিরব বড় পর্দায়। অন্যথায় নাচ নিয়ে থাকতে চাই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<46205 and publish = 1 order by id desc limit 3' at line 1