শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঢাকায় ঋতুপণার্র ডবল চমক

আজ আনুষ্ঠানিকভাবে ঋতুপণার্র ছবিতে অভিনয়ের ব্যাপারে ঘোষণা আসবে। ‘জ্যাম; প্রেমের চাটনি’ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পাশাপাশি ঋতুপণার্ ঢাকায় পা রেখেছেন। ছবি ছাড়াও চ্যানেল আইয়ের একটি নাচের অনুষ্ঠানের ব্যাপারে কথা বলবেন তিনি...
বিনোদন রিপোটর্
  ২৩ জুলাই ২০১৮, ০০:০০
ঋতুপণার্

ডবল চমক নিয়ে ঢাকায় হাজির হলেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপণার্। চ্যানেল আইয়ের একটি নাচের অনুষ্ঠান ও ‘জ্যাম; প্রেমের চাটনি’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হতে রোববার সন্ধ্যায় ঢাকায় পা রেখেছেন তিনি।

কিছুদিন আগে বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করেন ভারতীয় চিত্রনায়িকা ঋতুপণার্। ‘একটি সিনেমার গল্প’ নামের সেই ছবিটি ভারতীয় এই চিত্রনায়িকাকে খুব একটা আলোচনায় আনতে পারেনি। বাংলাদেশের বরেণ্য চিত্রনায়ক ও প্রযোজক-পরিচালক এমএ আলমগীরের সেই ছবিটি এ বছরের বাংলা নববষের্ মুক্তি পায়। ‘একটি সিনেমার গল্প’ মুক্তির তিন মাসের মাথায় জানা গেল, ঋতুপণার্ বাংলাদেশের আরেকটি ছবিতে অভিনয়ের জন্য ঢাকায় আসছেন। ‘জ্যাম; প্রেমের চাটনি’ নামের এই ছবি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।

‘জ্যাম; প্রেমের চাটনি’ ছবি নিয়ে রাজধানীর একটি ক্লাবে আজ সোমবার সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানেই আনুষ্ঠানিকভাবে ঋতুপণার্র ছবিতে অভিনয়ের ব্যাপারে ঘোষণা আসবে। ‘জ্যাম; প্রেমের চাটনি’ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পাশাপাশি ঋতুপণার্ ঢাকায় চ্যানেল আইয়ের একটি নাচের অনুষ্ঠানের ব্যাপারে কথা বলবেন।

এ প্রসঙ্গে ঋতুপণার্ বলেন, ‘প্রাথমিক কথাবাতার্ হয়েছে। কিন্তু এখনো কিছুই চূড়ান্ত করা হয়নি। সবকিছু চূড়ান্ত হলে তবে এ নিয়ে কথা বলব। তবে হয়তো দুটো বিষয় সম্পকের্ জানিয়ে দিতে পারব।’

‘জ্যাম; প্রেমের চাটনি’ হচ্ছে প্রয়াত চিত্রনায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি চলচ্চিত্র থেকে নিমির্তব্য নতুন ছবির নাম। ঋতুপণার্ এই ছবিতে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করবেনÑ এমনটাই নিশ্চিত করেছেন পরিচালক নেয়ামূল। ছবিটিতে অন্যতম কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য বৃহস্পতিবার রাতে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূণির্মা।

প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর গল্প থেকে ‘জ্যাম; প্রেমের চাটনি’ ছবির চিত্রনাট্য ও সংলাপ তৈরি করছেন পান্থ শাহরিয়ার। ২৩ জুলাই রাজধানীর ঢাকা ক্লাবে ছবিটির সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং বিশেষ অতিথি হিসেবে থাকবেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

নায়ক মান্না প্রয়াত হয়েছেন এক দশকের বেশি সময়। এখনো আছে তার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি। এই প্রতিষ্ঠান থেকে একসময় অভিনয়ের পাশাপাশি ছবি নিমাের্ণর কাজ নিয়মিত করেছেন মান্না। অনেক বছর ধরে এই প্রতিষ্ঠান থেকে নতুন কোনো ছবি নিমাের্ণর খবর নেই। এই প্রতিষ্ঠান থেকে আটটি ছবি তৈরি হয়েছে। প্রথম ছবি ছিল ‘লুটতরাজ’। সবের্শষ তৈরি হয় ‘পিতা-মাতার আমানত’ ছবিটি। নায়ক মান্না মারা যাওয়ার পর এই প্রতিষ্ঠান থেকে আর কোনো ছবি তৈরি হয়নি। তবে সম্প্রতি পরিচালক মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ ছবির পরিবেশনার কাজ করেছে কৃতাঞ্জলি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<4677 and publish = 1 order by id desc limit 3' at line 1