শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

'সব্যসাচী' শাকিব খান

বিনোদন রিপোর্ট
  ২৭ এপ্রিল ২০১৯, ০০:০০
শাকিব খান

শুধু চলচ্চিত্র নয়, বিজ্ঞাপনের পাশাপাশি মঞ্চও দাপিয়ে বেড়াচ্ছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। সম্প্রতি ওরস্যালাইনের একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন এ নায়ক। এটি নির্মাণ করছেন আদনান আল রাজীব। এই বিজ্ঞাপনে পৌরাণিক একটি চরিত্রে শাকিব খানকে দেখা যাবে। এতে তাকে দেখে মনে হবে, অনেক শক্তিশালী একজন, অনেকটা হারকিউলিসের মতো।

দুই যুগের অভিনয় জীবনে শাকিব খান কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছেন। এগুলো হলো- বাংলালিংক, পাওয়ার ড্রিংকস আর এশিয়ান ডুপেস্নক্স টাউনের বিজ্ঞাপনচিত্র। নতুন বিজ্ঞাপন চিত্রে কাজ নিয়ে শাকিব খান বলেন, 'দেশ ও সমাজের জন্য জনসচেতনতামূলক কাজ করা জরুরি। আর শোবিজ তারকাদের প্রতি যেহেতু সাধারণ মানুষের কৌতূহল বেশি, তাই তারকারা যদি এমন কাজে অংশ নেয় তাহলে এর লক্ষ্য মানে সামাজিক বার্তা সহজে মানুষের কাছে পৌঁছে যায়। বিভিন্ন দেশের নামি শোবিজ ব্যক্তিত্বরা বিজ্ঞাপন চিত্রে কাজ করছেন। সুতরাং আমাদের ওপরও এই দায়িত্ব বর্তায়।' শাকিব খান জানান মানসম্মত বিজ্ঞাপন হলে চলচ্চিত্রের পাশাপাশি তাতেও কাজ করবেন তিনি।

এদিকে, শাকিব খান সম্প্রতি মঞ্চ অনুষ্ঠানে পারফর্ম করে দর্শক মাতিয়ে তুলেছেন। গত বুধবার বগুড়ায় স্টেজ শো করেছেন শাকিব খান। সঙ্গে ছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম। বগুড়ার একটি হোটেলে স্ক্যান সিমেন্টের আয়োজনে জমকালো অনুষ্ঠানে শাকিব-মীম অভিনীত সিনেমার গানে পারফর্ম করেন এ জুটি। এর আগে ৭ এপ্রিল ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে এই দুই তারকা দর্শকদের মন মাতান। রাত ৮টা ৩০ মিনিটে শাকিব খান রোমাঞ্চ সৃষ্টি করে মঞ্চে আবির্ভূত হন। এরপর তার জনপ্রিয় গানে পারফর্ম করেন। শাকিব যখন মঞ্চে ওঠেন উপস্থিত হাজারও দর্শকের করতালিতে পুরো অনুষ্ঠান মুখরিত হয়ে ওঠে। তারপর শাকিবের সঙ্গে মঞ্চে যোগ দেন বিদ্যা সিনহা সাহা মিম। তারা একে একে 'নম্বর ওয়ান শাকিব খান', 'হেইলা দুইলা নাচ', 'সম্রাট', 'কি জাদু করিলা' ও 'দেবো ষোল আনা' গানে একসঙ্গে পারফর্ম করেন। তানজিলের জমকালো পারফরমেন্সের কোরিওগ্রাফিতে দুটি অনুষ্ঠানেই মঞ্চ মাতান শাকিব-মীম। শাকিব খান বলেন, 'বাংলাদেশের সফল কোরিওগ্রাফার তানজিলের কাজ এবং শ্রমের জন্যই আমি সুন্দর নাচের পারফরমেন্স দেখাতে পেরেছি। আমি অভিভূত!'

এর আগেও গত ১৩ ফেব্রম্নয়ারিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে মঞ্চ মাত করেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও নুসরাত ফারিয়া। রাত নয়টার দিকে শাকিব খান পুরোপুরি 'ডন'রূপে মঞ্চে আসেন। এরপর সম্রাট গানে পারফর্ম করেন। তারপর শাকিবের সঙ্গে মঞ্চে যোগ দেন নুসরাত ফারিয়া। তারা একে একে চারটি গানে একসঙ্গে পারফর্ম করেন।

অন্যদিকে শাকিব খান অভিনীত 'পাসওয়ার্ড' ও 'নোলক' নামের ছবি দুটি আসছে রোজার ঈদে মুক্তির তালিকায় রয়েছে। গেল পহেলা বৈশাখে 'শাহেনশাহ' ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও তা হয়নি। শাকিব খান অভিনীত এ ছবিটিও ঈদে মুক্তির সম্ভাবনা রয়েছে বলে জানান ছবির প্রযোজক সেলিম খান। বরাবরের মতো এবারও ঈদে এগিয়ে থাকছে শাকিব খানের ছবি।

শাকিব খান এখন শুধু স্থানীয় ছবি নয়, কলকাতার ছবিরও ক্রেজে পরিণত হয়েছেন। শিকারি, নবাব, ভাইজান এলো রে, চালবাজ ছবিগুলোতে অভিনয় করে ওপার বাংলায় প্রশংসিত হয়েছেন শাকিব খান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<46952 and publish = 1 order by id desc limit 3' at line 1