logo
মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

  বিনোদন ডেস্ক   ২৩ মে ২০১৯, ০০:০০  

চমক নিয়ে আসছেন একতা কাপুর

চমক নিয়ে আসছেন একতা কাপুর
একতা কাপুর
আবারও চমক নিয়ে হাজির হচ্ছেন একতা কাপুর। কালারস চ্যানেলে আসতে চলেছে নতুন দুই ধারাবাহিক 'বেপনহা পেয়ার' ও 'কবচ মহাশিবরাত্রি'। আর এই দুটি ধারাবাহিকই 'টেলিভিশন কুইন' একতা কাপুরের প্রোডাকশনের।

জানা গেছে, বেপনহা পেয়ার একটা রোমান্টিক থ্রিলার ধারাবাহিক। প্রতিটি পর্বেই থাকবে টুইস্ট। গল্পে পরিবর্তন হতে থাকবে। যার জন্য দর্শক আলাদা আকর্ষণ অনুভব করবেন। অন্যদিকে, কবচ মহাশিবরাত্রি মূলত প্রেমের গল্প হলেও এর মূল আধার অতিপ্রাকৃত ঘটনা।' এর আগে 'কবচ' ধারাবাহিকটির টিআরপি রীতিমতো আকাশছোঁয়া ছিল। নতুন 'কবচ'টি এর সিকু্যয়েল। এবার এর সঙ্গে যুক্ত করা হয়েছে মহাশিবরাত্রিকে।

এ বিষয়ে একতা কাপুর গণমাধ্যমকে জানিয়েছেন, আমি আমার কোনো প্রজেক্ট নিয়েই কোনো উচ্চাশা রাখি না। একটা লক্ষ্য থাকে, সৎভাবে কাজ করে যাও। আমি বা আমার টিম পরিশ্রম করা থেকে পিছপা হই না। এটুকু বলতে পারি, কোনো শো ভালো চললে ভালো লাগে। দর্শকের পছন্দ না হলে খারাপ লাগে। আগে থেকে কোনো কাল্পনিক আশা করে বসে থাকি না।'

এদিকে একতা কাপুর ভারতি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ও প্রযোজক। এর মধ্যে 'হাম পাঁচ', 'কিউকি সাস ভি কাভি বাহু থি', 'কাহানী ঘর ঘর কি', 'কাসৌটি জিন্দেগী কে' নাটক অন্যতম। এ ছাড়াও তিনি বেশ কয়েকটি চলচ্চিত্র প্রযোজনা করেছেন। তার মধ্যে 'মে ঝুট নেহি বোলতা, কুছ তো হে এবং কৃষ্ণ কটেজ অন্যতম।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে