শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নুসরাতের রাজকীয় বিয়ে

বিনোদন ডেস্ক
  ২১ জুন ২০১৯, ০০:০০

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে প্রেমিক নিখিল জৈনের সঙ্গে মালাবদল করলেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। আর এরই মাধ্যমে শুরু হলো অভিনেত্রী ও তরুণ রাজনীতিবিদের দাম্পত্ত জীবন। গত বুধবার রাজকীয় আয়োজনে তুরস্কের বন্দর শহর বোদরুমের 'সিক্স সেন্সস কাপলাঙ্কায়া' হোটেলে সন্ধ্যায় বসেছিল বিয়ের আসর। মালাবদল করে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী। বুধবার নুসরাত-নিখিলের বিয়ে উপলক্ষে আলোয় সেজে ওঠে পাঁচতারা হোটেলটি। সকাল থেকেই শুরু হয় বিয়ের তোড়জোড়। বিয়ের আগে এক সাক্ষাৎকারে নুসরাত জানিয়েছিলেন, তার ইচ্ছা কলকতার সবচেয়ে ব্যয়বহুল বিয়ে করার। এবার সে ইচ্ছাটাই পূরণ করলেন নুসরাত। তুরস্কের সিক্স সেন্সস কাপলাঙ্কা রিসোর্টে টলিগঞ্জের সবচেয়ে ব্যয়বহুল বিয়েই সারলেন তিনি।

বিয়েতে কনের পরনে ছিল সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক। তার পরনে ছিল লাল লেহেঙ্গা, মাথায় ওড়না, গলায় ভারি সোনার গয়না, মাথায় টিকলি, হাতে চূড়া ও কালিরাস। ঠিক যেন স্বপ্নের রাজকন্যার মতই লাগছিল নুসরাত জাহানকে। পায়ে হেঁটেই বিয়ের মঞ্চঅবধি গেছেন এই অভিনেত্রী। মঞ্চে উঠে চেয়ারে বসেই হাত রাখেন তার স্বপ্নের পুরুষ রাজকুমার নিখিল জৈনের হাতে। নিখিলও পরেছিলেন সব্যসাচীর পোশাকই। সঙ্গে সঙ্গে পুরোহিত মশাই উচ্চারণ করেন বিয়ের মন্ত্র। ব্যাস, ধর্মীয় নিয়ম অনুসরণ করেই সম্পন্ন হয় টলিগঞ্জের হার্টথ্রব নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান এবং ব্যবসায়ী নিখিল জৈনের বিয়ে।

বিয়ের আসরে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়রা। বিয়ের আসরে আগেই হাজির হয়েছিলেন নতুন সংসদ সদস্য ও নুসরাতের বান্ধবী অভিনেত্রী মিমি চক্রবর্তী। তুরস্কে পৌঁছে সেই ছবি পোস্ট করেছেন মিমি নিজেই।

বিয়ের রাতেই ছবি শেয়ারিং সাইট ইনস্ট্রাগামে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওতে দেখা গেছে, হেঁটে বিয়ের মঞ্চে আসেন নুসরাত জাহান। চেয়ারে বসে হাত রাখেন নিখিল জৈনের হাতে। নুসরাত জাহান আর নিখিল জৈনের বিয়ের সময় সিক্স সেন্সস কাপলাঙ্কায়া রিসোর্টের চারদিকে ছিল আলোর রোশনাই। বর-কনেকে সবাই হাততালি দিয়ে স্বাগত জানান। নববিবাহিত দম্পতিকে নিয়ে বন্ধুরা হাসিঠাট্টা ও খুনসুটি করেছেন। এ সময় টালিউড থেকে উপস্থিত ছিলেন নুসরাত জাহানের ঘনিষ্ঠ বন্ধু, ভারতের বাংলা ছবির আরেক জনপ্রিয় তারকা ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য মিমি চক্রবর্তী।

ধর্মীয় মতে নুসরাত ও নিখিলের বিয়ে হলেও ভারতীয় আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রি হবে দেশে ফেরার পর। ডেস্টিনেশন ওয়েডিং হওয়ায় আমন্ত্রিত অনেকের পক্ষেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকা সম্ভব হয়নি। জানা গেছে, জমকালো নাচগানের অনুষ্ঠানের আয়োজনও হয় বিয়ে উপলক্ষে। এরপর হয় হোয়াইট ওয়েডিং। তুরস্ক থেকে ভারতে ফেরার পর ৪ জুলাই কলকাতায় জমকালো রিসেপশনের আয়োজন করেছেন এই নবদম্পতি। তবে যাই হোক, বিয়ের আসরের আরও ছবি দেখার জন্য মুখ উঁচিয়ে আছেন ভক্তরা। এদিকে, দেশে ফিরে লোকভায় শপথগ্রহণ করার কথা রয়েছে সদ্য নির্বাচিত হওয়া সংসদ সদস্য নুসরাত জাহানের। প্রিয় বান্ধবীর বিয়ে বলে কথা! তাই বিয়ের আয়োজনে অংশগ্রহণ করতে শপথগ্রহণ করেন নি কলকাতার আরেক জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তীও। জানা গেছে, দেশে ফিরে দুইজন একসঙ্গেই ছুটবেন দিলিস্ন। প্রথমবারের মতো সংসদ সদস্য হিসেবে নেবেন শপথ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<54494 and publish = 1 order by id desc limit 3' at line 1