শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২১ জুন ২০১৯, ০০:০০

প্রথম দর্শনেই প্রশংসিত 'আব্বাস'

বিনোদন রিপোর্ট

প্রথম দর্শনে প্রশংসা পাচ্ছে সাইফ চন্দন পরিচালিত 'আব্বাস' চলচ্চিত্রের ফার্স্ট লুক পোস্টার। গতকাল পোস্টারটি প্রকাশ করার পর থেকে বেশ প্রশংসা পাচ্ছে। আগামী ৫ জুলাই ছবিটি সারা দেশে মুক্তি পাচ্ছে।

পোস্টারে দেখা যায়, পুরান ঢাকার একটি গলিতে দাঁড়িয়ে আছেন নিরব। কপালে চিন্তার ভাঁজ। গলায় ঝোলানো লকেটে আঙুল রেখেছেন, অন্য হাতে ভর দিয়েছেন কোমরে। পুরান ঢাকায় 'আব্বাস' নামে এক ছেলের বেড়ে ওঠা ও তার সংগ্রামকে উপজীব্য করে গড়ে উঠেছে এ ছবির কাহিনী। ছবিতে নিজের চরিত্র নিয়ে নিরব বলেন, 'আমি ছবিতে পুরান ঢাকার সন্ত্রাসী 'আব্বাস' চরিত্রে অভিনয় করছি। 'আব্বাস' চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেছেন নিরব ও সোহানা সাবা। চলচ্চিত্রে নিরব-সাবা জুটি এবারই প্রথম। পুরোপুরি মৌলিক গল্পের ছবি 'আব্বাস' প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

নিরব, সাবা ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন ডন, আলেকজান্ডার বো প্রমুখ।

তৃতীয় সপ্তাহে ২১২ হলে পাসওয়ার্ড

বিনোদন রিপোর্ট

রোজার ঈদে মুক্তি পেয়েছিল 'পাসওয়ার্ড' ছবিটি। ঈদের ছবি হিসেবে তুমুল জনপ্রিয়তা নিয়ে দ্বিতীয় সপ্তাহ পার করেছে 'পাসওয়ার্ড'। প্রযোজক ও নায়ক শাকিব খানের একটি বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে, সেই ধারাবাহিকতায় তৃতীয় সপ্তাহে সারাদেশের ২১২ হলে মুক্তি পাচ্ছে ছবিটি।

সূত্রে জানা গেল, ঈদের প্রথম সপ্তাহে ১৭৭ সিনেমা হলে মুক্তি পেয়েছিল 'পাসওয়ার্ড'। দ্বিতীয় সপ্তাহে সেটা বেড়ে দাঁড়ায় ২০৩। আর তৃতীয় সপ্তাহে বাড়ল আরও ৯টি হল। এর মধ্যে রয়েছে দেশের প্রায় সবকয়টি সিনেপেস্নক্সও। সাম্প্রতিক সময়ে একটি সিনেমার সাফল্য-ব্যর্থতার বড় মঞ্চ হয়ে দাঁড়িয়েছে এই সিনেপেস্নক্সগুলো।

ছবিতে শাকিবের ছোট ভাইয়ের শাকিব খান ফিল্মসের ব্যানারে নির্মিত এই ছবিটি ব্যবসায়িকভাবে সাফল্যের মুখ দেখলেও নকলের অভিযোগে দুষ্ট। ছবিটি মুক্তির পর কোরিয়ান সিনেমা 'দ্য টার্গেট'র গল্প ও অনেক দৃশ্যের সঙ্গে সাদৃশ্য পাওয়া গেছে। এরপরই শুরু হয় 'পাসওয়ার্ড' নিয়ে নকল বিতর্ক। তবে সেই বিতর্ক যেন 'পাসওয়ার্ড'র জনপ্রিয়তাকেই বাড়িয়ে দিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<54496 and publish = 1 order by id desc limit 3' at line 1