logo
রোববার ২১ জুলাই, ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ২৬ জুন ২০১৯, ০০:০০  

লোকসভায় শপথ নিলেন দুই বান্ধবী

লোকসভায় শপথ নিলেন দুই বান্ধবী
নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী
অবশেষে সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন কলকাতার দুই জনপ্রিয় তারকা নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। ব্যক্তিজীবনে তারা দু'জন দু'জনের সেরা বান্ধবী। গতকাল মঙ্গলবার অধিবেশন শুরু হওয়ার এক সপ্তাহ পর এ দুই অভিনেত্রীকে বাংলায় শপথ বাক্য পাঠ করান লোকসভার স্পিকার। এদিন লোকসভায় সাদা সালোয়ার-কামিজ পরে উপস্থিত হয়েছিলেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। তবে নুসরাতের সাজ ছিল চোখে পড়ার মতো। পরেছিলেন সাদা-বেগুনি পাড়ের শাড়ি। সিঁথিতে ছিল চওড়া সিঁদুর। হাতভর্তি চুড়ি। বিয়ের মেহেদি এখনো ওঠেনি। চোখে-মুখে ছিল নববধূর ছায়া।

গত ১৯ জুন তুরস্কের বোডরুমে বিয়ের অনুষ্ঠান সারেন নুসরাত। কথা ছিল ভারতে এসেই আয়োজন করবেন রিসিপশনের। তবে তার আগেই লোকসভার শপথ নিয়েছেন। নেটিজেনদের একহাত দিতেই এ শপথ। বিয়ের কারণে অধিবেশনের প্রথমদিন সংসদে উপস্থিত না থাকায় শুরু হয়েছিল বিতর্ক। শপথ নিয়ে মঙ্গলবার সেই বিতর্কের কড়া জবাব দিলেন দুই বান্ধবী।

এদিকে ১৭ জুন ছিল সংসদ সদস্যদের শপথগ্রহণ অনুষ্ঠান। রাজ্যের বাকি সাংসদরা শপথগ্রহণ করলেও বিয়ের কারণে সেদিন শপথ নিতে পারেননি নুসরাত জাহান। আর প্রিয় বান্ধবী ও সহকর্মীর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মিমি চক্রবর্তীও গিয়েছিলেন তুরস্কে। ফলে নুসরাতের সঙ্গে মিমিও শপথ নিতে পারেননি। তবে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়েছিল ২৫ জুন শপথ নেবেন দুই তারকা। কথামতো মঙ্গলবার (২৫ জুন) অধিবেশন শুরু হওয়ার আগেই শপথ নিয়েছেন এ দুই বন্ধবী।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে