logo
সোমবার ২২ জুলাই, ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১২ জুলাই ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

জামাল হোসেনের নাটকে আবুল হায়াত

বিনোদন রিপোর্ট

ক্ষমতা, অর্থ থাকার পরেও নিয়তি কোনো কোনো মানুষকে চরম একাকিত্বে ঠেলে দিতে পারে। মানুষটি হয়ে যেতে পারে নিঃসঙ্গ, অসহায়। কোলাহল কর্মচাঞ্চল্যে পরিপূর্ণ জীবনের শেষার্ধে এসে অসহায় হয়ে পড়েন- এমনটা কারও প্রত্যাশিত নয়। তবুও হয়ে যায়। শেষ দিনগুলোতে ঠিকানা হয় এমন এক গন্তব্যে যা কল্পনাও করে না কেউ। এমনই এক হতভাগ্য মানুষের চরিত্রে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেতা আবুল হায়াৎ। দীর্ঘদিন পর তাকে একটি নাটকের কেন্দ্রীয় চরিত্রে দেখবেন দর্শক।

'গন্তব্য' নামের এই নাটকটি পরিচালনা করেছেন ইয়ামিন ইলান। নাটকটি নেয়া হয়েছে জামাল হোসেনের একই নামের গল্প থেকে। জামাল হোসেন একজন ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা। কাজের ফাঁকে তিনি অব্যাহত রেখেছেন সাহিত্য ও সংস্কৃতি চর্চা।

নাটকটি নিয়ে আবুল হায়াৎ বলেন, এখন তো নাটকের গল্পগুলো গতানুগতিক। রোমান্টিক ও কমেডির ছড়াছড়ি। তবুও মাঝে মধ্যে এসবের বাইরে আলাদা গল্পের ভালো কিছু নাটক হয়। তেমনই একটি নাটক 'গন্তব্য'। কাজটি করে ভালো লেগেছে।'

জামাল হোসেনের বেশ জনপ্রিয় গল্প 'গন্তব্য'। গল্পটিকে নাটকে রূপ দিয়েছেন পরিচালক ইয়ামিন ইলান। এ নাটকে আরও অভিনয় করেছেন মিলি বাশার, নাদিয়া, ইমতু রাতিশ, তিতান চৌধুরী, রাহুল, লিমন, আফিফ খানসহ আরও অনেকে।

নাটকটি এনটিভির পর্দায় প্রচারিত হবে আজ রাত ১১টা ১৫ মিনিটে।

সোনাক্ষী-পরিনীতির নয়া মিশন

বিনোদন ডেস্ক

সম্প্রতি শুরু হয়েছে সত্য ঘটনা অবলম্বে নির্মিতব্য 'ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া' ছবির শুটি। ভারত ও পাকিস্তানের যুদ্ধের সময়ের বেশকিছু সত্য ঘটনাকে কেন্দ্র করে এ ছবিটি নির্মাণ করছেন অভিষেক দুধাইয়া। এতে অভিনয় করছেন বলিউডের একঝাঁক তারকা অভিনেতা-অভিনেত্রী। এতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা, পরিনীতি চোপড়া, অক্ষয় কুমার, অজয় দেবগণ ও সঞ্জয় দত্তের মতো বাঘা বাঘা অভিনয় শিল্পীরা। ইতোমধ্যে হায়দরাবাদে এ ছবির কিছু অংশের শুটিং হয়েছে।

এতে অংশ নিয়েছেন অভিনেতা সঞ্জয় দত্ত ও অক্ষয় কুমার। সম্পন্ন হয়েছে একটি গানের দৃশ্যও।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে