বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দেশে ফিরছেন শাবনূর

বিনোদন রিপোর্ট
  ১৩ জুলাই ২০১৯, ০০:০০
শাবনূর

নির্ধারিত সময়ের আগেই দেশে ফিরছেন বাংলা চলচ্চিত্রের 'শিশিরস্নাত'খ্যাত অভিনেত্রী শাবনূর। দেশের প্রতি ভালোবাসার টানেই নির্ধারিত সময়ের আগেই চলে আসছেন বলে জানিয়েছেন তিনি। তবে কবে ফিরবেন, এটা পরিষ্কার করে বলতে নারাজ এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে শাবনূরের সঙ্গে যোগাযোগ করা হলে শাবনূর জানান, আমি স্বামী সন্তান ও পরিবার নিয়ে অস্ট্রেলিয়ায় থাকলেও বেশিরভাগ সময়ই আমার মন পড়ে থাকে বাংলাদেশে। চলচ্চিত্রে অভিনয় কম করলেও নিজেকে এখনও চলচ্চিত্র পরিবারেরই একজন নিয়মিত সদস্য মনে হয়। দেশে গিয়ে আমার সিনেমাগুলোর শুটিং শেষ করবো। এছাড়া আরও কিছু পরিকল্পনা আছে চলচ্চিত্রকে ঘিরে।

শাবনূর বলেন, অস্ট্রেলিয়ায় আইজানকে নিয়ে ভালো আছি। তবে এখানে বেশিদিন থাকতে ইচ্ছা করে না। কয়েকদিন পরই দেশে ফিরব। আমার দেশই আমার কাছে ভালো লাগে। পৃথিবীর যেখানেই থাকি না কেন সবসময় দেশের জন্যই মন কাঁদে। চলচ্চিত্রের বর্তমান পরিস্থিতি নিয়ে তিনি বলেন, ইন্ডাস্ট্রিতে এখন অনেকে ভালো কাজ করছেন। এখানে ইয়াং বস্নাড যুক্ত করতে হবে। নতুনদের বেশি সুযোগ দিতে হবে। নতুন অভিনয়শিল্পী তৈরি করতে হবে। পরিচালক শিল্পী তৈরির কারিগর। সেক্ষেত্রে প্রযোজকদের এগিয়ে আসতে হবে। আর ইন্ডাস্ট্রিতে যেসব শিল্পী কাজ করছেন তাদের মধ্যে ঐক্য থাকা জরুরি। এমন অনেকে আছেন যাদের একটি সিনেমা হিট হলেই পারিশ্রমিক দ্বিগুণ করে ফেলছেন। এটা ইন্ডাস্ট্রির জন্য শুভ দিক না। একজন শিল্পীর অবশ্যই পারিশ্রমিক বাড়বে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<57881 and publish = 1 order by id desc limit 3' at line 1