logo
মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ জুলাই ২০১৯, ০০:০০  

'বিশ্বসুন্দরী' থেকে সরে দাঁড়ালেন সুবর্ণা

'বিশ্বসুন্দরী' থেকে সরে দাঁড়ালেন সুবর্ণা
সুবর্ণা মুস্তাফা
বিনোদন রিপোর্ট

সবকিছুই ছিল ঠিকঠাক। জীবনে প্রথমবার প্রিয় অভিনেত্রীর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে ছিলেন হাল সময়ের আলোচিত নায়িকা পরীমনি। 'বিশ্বসুন্দরী' ছবিতে সুবর্ণা মুস্তাফা- মহরতের পর থেকেই এমন খবর প্রকাশ পেলেও নির্মাণ কাজে অংশ নিতে পারলেন না এই সিনিয়র অভিনেত্রী। নানা কর্মব্যস্ততার কারণে ছবিটিতে অভিনয় করা হচ্ছে না বলে জানালেন ছবিটির পরিচালক চয়নিকা চৌধুরী। পরিচালক বলেন, 'সুবর্ণা আপার সঙ্গে আমাদের শুটিংয়ের শিডিউল না মেলার কারণে আমরা তাকে পাচ্ছি না। তবে তার আশীর্বাদ সবসময়ই পেয়েছি, আশা করি ভবিষ্যতে একসঙ্গে আরও কাজ করব।'

সুবর্ণা মুস্তাফার পরিবর্তে ওই চরিত্রে অভিনয় করছেন আরেক সিনিয়র অভিনেত্রী ও পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী তারকা চম্পা। সম্প্রতি নরসিংদীর শিবপুরে এ চলচ্চিত্রের চিত্রধারণের কাজে অংশ নিয়েছেন এই অভিনেত্রী। তার সঙ্গে আছেন এ ছবির নায়ক-নায়িকা সিয়াম ও পরীমনি। সিয়াম ও পরীমনিও এবারই প্রথম একসঙ্গে এ ছবির শুটিং করলেন।

'বিশ্বসুন্দরী' প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র 'বিশ্বসুন্দরী'র কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে