logo
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১০ আগস্ট ২০১৯, ০০:০০  

ঈদে নানান রকম তারিন

ঈদে নানান রকম তারিন
তারিন জাহান
বিনোদন রিপোর্ট

এবারের ঈদের বেশকিছু ভালো ভালো গল্পের নাটকে অভিনয় করতে দেখা যাবে সিনিয়র অভিনেত্রী তারিন জাহানকে। পাশাপাশি বিটিভির আনন্দমেলাসহ ঈদের বেশ কয়েকটি টিভি অনুষ্ঠানেও উপস্থিত থাকবেন তিনি। এরই মধ্যে সবগুলো নাটকের কাজই এর মধ্যে শেষ করেছেন তিনি। সর্বশেষ তরুণ মেধাবী নাট্যনির্মাতা তুহিন হোসেন প্রথম তারিনকে নিয়ে একটি নাটকের কাজ শেষ করেছেন। নাটকের নাম 'ভালোটুকু থাক'। এই নাটকের গল্পের কেন্দ্রীয় চরিত্র রিমি চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এতে তারিনের বিপরীতে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার। আগামী ঈদে এনটিভিতে ঈদের ষষ্ঠদিন নাটকটি প্রচার হবে। ঝুম্পা লাহিরীর গল্পের অনুপ্রেরণায় এই নাটকটি রচনা করেছেন সারওয়ার রেজা জিমি।

একই পরিচালকের আরও একটি ধারাবাহিক নাটকেও দেখা যাবে তারিনকে। 'ফ্যামিলি সিক্রেট'-এ অতিথি চরিত্রে অভিনয় করেছেন তিনি। নাটকের গল্পে যে ক্রাইসিস দেখা দেয় তারিনই এসে সেই ক্রাইসিস দূর করেন। এসিআই প্রিমিও পস্নাস্টিক নিবেদিত আগামী ঈদে ব্রেক ফ্রি নাটক হিসেবে জিটিভিতে প্রচার হবে 'ফ্যামিলি সিক্রেট' নাটকটি।

এরই মধ্যে তারিন আসাদুজ্জামান নূরের সঙ্গে শেষ করেছেন রেজাউল হাসান পরিচালিত 'জল ছবি' টেলিফিল্মের কাজ। এছাড়াও তারিনকে দেখা যাবে অরণ্য আনোয়ারের 'মেড ইন রয়েল ডিস্ট্রিক' ও হিমু আকরামের 'ফয়জু মুন্সীর নারিকেল গাছ' নাটকেও। পাশাপাশি দীর্ঘ পনেরো বছর পর তারিনকে বিটিভির ঈদ আনন্দমেলায় দেখা যাবে একটি নৃত্য পরিবেশন করতে। তারিন বলেন, 'দীর্ঘ প্রায় ১৫ বছর পর বিটিভির এবারের আনন্দমেলায় পারফর্ম করেছি, বিটিভির সেট দেখে চমৎকৃত হয়েছি। দর্শকদের একটি সুন্দর অনুষ্ঠান পরিবেশনের জন্য অনেক দিন পর সবার মধ্যে যে আন্তরিকতা দেখেছি তা সত্যি প্রশংসনীয়। অনুষ্ঠান নির্মাণের প্রতি এতটা যত্নশীল হলে অনুষ্ঠানের মান বাড়বেই। ইভান শাহরিয়ার সোহাগের নৃত্য পরিচালনায় এবারের ঈদ আয়োজনে থাকব আনন্দমেলায়। ধন্যবাদ জানাই অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত সকলকে। বিশেষ করে বিটিভির মহাপরিচালক ও আনন্দমেলা'র প্রযোজককে।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে