logo
শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ১৫ আগস্ট ২০১৯, ০০:০০  

ঈদের চলচ্চিত্রে দর্শক খরা!

ঈদের চলচ্চিত্রে দর্শক খরা!
মধুমিতা সিনেমা হল
বৃষ্টিস্নাত কোরবানির ঈদ। ঈদের দিন বিকাল থেকেই দেশব্যাপী টানা বৃষ্টি। তবুও ধারণা করা হচ্ছিল ঠিকই দর্শক হলমুখী হবে। তবে মানহীন চলচ্চিত্র, বিদেশি পরিচালক আর বৈরী আবহাওয়ার ফলে সিনেমাপ্রেমী মানুষ হলমুখী হয়নি। যদিও হলের মালিকরা বাকি দিনগুলোর দিকে তাকিয়ে আছেন। আদতে এবারও ঈদের ছবি দেখে মন ভরেনি দর্শকদের। চোখে-মুখে হতাশ হতে দেখা গেছে ছবি দেখতে আশা দর্শকদের।

এবারের ঈদে দেশব্যাপী ১৫০টি হলে মুক্তি পেয়েছে সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলি জুটির 'মনের মতো মানুষ পাইলাম না' এবং ৫৩টি হলে ববি ও জিয়াউল হক রোশান জুটির 'বেপরোয়া'।

এদিকে, 'মনের মতো মানুষ পাইলাম না' ছবি দেখে এক শাকিব ভক্ত বলেন এবার আমরা মনের মতো ছবি পাইলাম না। তাদের প্রত্যাশা শাকিব সব সময় মারদাঙ্গা ছবি করুক। ছবিতে অ্যাকশন আর রোমান্স থাকুক। এবারের চলচ্চিত্রে তেমন কিছুই ছিল না। তবে বুবলির অভিনয় ভালো লেগেছে।'

অন্যদিকে মঙ্গলবার রাজধানীর মতিঝিলে মধুমিতায় ও রায়েরবাগের পুনম সিনেমা হলে শাকিব খান ও বুবলী জুটির 'মনের মতো মানুষ পাইলাম না' দেখতে যেসব দর্শকের মধ্যে মিশ্র প্রক্রিয়া দেখা গেছে, অনেকে আবার ভালো লাগার কথাও জানিয়েছেন। রাজধানীর কাকরাইলে রাজমণি সিনেমা হলে শাকিব-বুবলির সিনেমা দেখতে আসা সাকিল রহমান তাদেরই একজন। তিনি বলেন, স্বাভাবিকভাবেই শাকিব খানের সিনেমায় দর্শক বেশি হওয়ার কথা ছিল। তবে এবার গতবারের চেয়ে তুলনামূলক প্রেক্ষাগৃহে দর্শক কম। যদিও 'মনের মত মানুষ পাইলাম না' সিনেমাটি শাকিবের অন্য ছবির চেয়ে বেশ আলাদা। এখানে নতুন এক শাকিবকে নতুন রূপে দেখা গেছে। আর বুবলির অভিনয়ও নজর কেড়েছে।'

এদিকে, রাজধানীর অভিসার সিনেমা হলে চলছে দ্বিতীয় দফা মুক্তি পাওয়া 'বেপরোয়া' সিনেমাটি। রোশান ও ববি অভিনীত এ সিনেমার দর্শকও বেশ ভালো ছিল। এর আগেও একবার বেপরোয়া ছবিটি মুক্তি পেয়েছিল। তবে একদিনের মাথায় ছবিটি হল থেকে নামিয়ে নেয়া হয়। ঈদের দিনে দুই ছবি তেমন সাড়া না ফেললেও সিনেমা হল সংশ্লিষ্টরা মনে করছেন দিন গড়ানোর সাথে সাথে দর্শক সংখ্যা বাড়বে।

উলেস্নখ্য, প্রথমবার জাজের বাইরে সারাদেশে প্রায় অর্ধ শতাধিক সিনেমা হলে প্রজেক্টর বসিয়েছেন শাকিব খানের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান 'এস কে বিগ স্ক্রিন'। বিশেষ করে যেসব হলে শাকিব খানের সিনেমা মুক্তি পেয়েছে তার সবগুলোতেই 'এস কে বিগ স্ক্রিন'র প্রজেক্টর ছিল।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে