শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
সাক্ষাৎকার

ঈদের ছবি নিয়ে সবার প্রচারণায় আসা উচিত

চিত্রনায়ক রোশান। ওয়াজেদ আলী সুমনের 'রক্ত' সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এরপর কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের সুবাদে অতি অল্প সময়েই দর্শক মহলে পরিচিতি লাভ করেন এই নায়ক। এই ঈদে মুক্তি পেয়েছে তার 'বেপরোয়া' ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন কলকাতার রাজা চন্দ্র। কথা হলো তার সঙ্গে...
নতুনধারা
  ১৮ আগস্ট ২০১৯, ০০:০০
রোশান

বর্তমানে...

এই কোরবানির ঈদে আমার অভিনীত 'বেপরোয়া' ছবিটি মুক্তি পেয়েছে। যদিও এর আগে শুরুতে একটি হলে ছবিটি মুক্তি দেয়া হয়েছিল। ছবিটি গত ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও নানা রকম ঝামেলায় পরে আর তা মুক্তি পায়নি। ঈদের দিন থেকে নানা হলে গিয়ে দর্শকদের সাথে ছবিটি দেখেছি। এছাড়াও সকল টিভি চ্যানেলেও সাক্ষাৎকার ও ছবিটির প্রচারণার মধ্যে দিয়ে নানা রকমের ব্যস্ততা পার করছি। এই ছবিতে আমার সহকর্মী হিসেবে আছেন ইয়ামিন হক ববি।

ঈদের ছবি নিয়ে...

ঈদের দিন থেকেই ফোনে ফোনে অনেক প্রশংসা পাচ্ছি। নাচ, গান, লোকেশন থেকে শুরু করে সব কিছুতেই দর্শকদের ভালো লাগবে। তবে আমি মনে করি দর্শকদের হলে গিয়ে ছবিটি দেখা উচিত।

নতুন ছবিতে...

নতুন দু'টি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এর মধ্যে দীপংকর দীপনের 'অপারেশন সুন্দরবন' ছবিটির আগামী মাস থেকে শুটিং হওয়ার কথা রয়েছে। এছাড়াও আরও কয়েকটি ছবি নিয়েও কথা চলছে। আশা করি সব খুশির খবর দর্শকদের দিয়েই শুরু করব। কারণ তারাই আমার সব অনুপ্রেরণা।

আক্ষেপ...

আমাদের দেশে ঈদ উৎসবে ছবি মুক্তি মানেই সব থেকে বড় পস্নাটফর্ম। সেখানে ছোট-বড় অনেকের ছবিই মুক্তি পায়। কিন্তু দেখা যায় অনেককেই নিজের ছবির প্রচারণা নিয়েই ব্যস্ত সময় পার করতে। আমার কাছে মনে হয় অনেক অনুষ্ঠানে গেলে সব ছবি নিয়েই কথা বলা দরকার। আমার অথবা তাদের কথা কিন্তু অন্য ছবিও ভালো ব্যবসা করতে পারে। কারণ এখনকার দর্শকরা প্রায় সব ছবিই হলে গিয়ে দেখেন। এজন্য আমি মনে করি বড়দের অবশ্যই ছোটদের দিকে সু-নজর দেয়া উচিত।

আগামীর ভাবনা...

আসলে অনেক পরিকল্পনা থাকলেও এখন আর অন্য কিছু নিয়ে ভাবছি না। আপাতত দর্শকদের দিকে তাকিয়েই অভিনয় চালিয়ে যাব। সবাই আমার জন্য অনেক অনেক দোয়া করবেন। যেন সামনে আরও সুন্দর সুন্দর ছবি আপনাদের উপহার দিতে পারি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<62695 and publish = 1 order by id desc limit 3' at line 1