বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
সাক্ষাৎকার

আমি সব সময়ই চলচ্চিত্রের সাথে থাকব

মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের শক্তিশালী এক অভিনেতা, কাহিনিকার এবং প্রযোজক। এ পর্যন্ত যতগুলো ছবি নির্মাণ করেছেন তিনি, তার সব কটিই ব্যবসা-সফল হয়েছে। শারীরিক অসুস্থতা এবং ব্যক্তিগত নানা ঝামেলার কারণে চলচ্চিত্র থেকে কিছুটা দূরে ছিলেন তিনি। সম্প্রতি আবারও চলচ্চিত্রে ফিরছেন। বর্তমান ও সমসাময়িক বিষয় নিয়ে কথা হলো তার সঙ্গে...
নতুনধারা
  ২০ আগস্ট ২০১৯, ০০:০০
মনোয়ার হোসেন ডিপজল

এইসব দিন-রাত্রি...

আগের চেয়ে এখন অনেকটাই সুস্থ। চলচ্চিত্রে কাজ করার জন্য মুখিয়ে ছিলাম এতদিন। দেরিতে হলেও আবার চলচ্চিত্রে অভিনয় শুরু করছি। এটা আমার জন্য অনেক আনন্দের ও স্বস্তির। ব্যবসা-বাণিজ্য নিয়ে যতই ব্যস্ত থাকি না কেন, নিজেকে আমি চলচ্চিত্রের মানুষই ভাবি সব সময়। এ কারণেই একটু সুস্থ হয়েই চলচ্চিত্রের সঙ্গে জড়িয়ে গেছি। পাশাপাশি নিজের পরিবারের সাথেও বেশি সময় কাটাচ্ছি।

নতুন ছবি...

একসঙ্গে নতুন তিনটি ছবি হাতে নিয়েছি। এরই মধ্যে ছবিগুলোর পান্ডুলিপির কাজ শেষ হয়ে গেছে। অচিরেই কাজ শুরু করব। তবে এখনই ছবির নাম এবং পাত্র-পাত্রী চূড়ান্ত হয়নি। এ কারণে এ বিষয়ে বিস্তারিত বলতে চাচ্ছি না আপাতত। এই কোরবানির ঈদে আমার একটি চলচ্চিত্র মুক্তির কথা থাকলেও বেশকিছু জটিলতার কারণে ছবিটি পিছিয়ে যায়।

চলচ্চিত্রের চলমান চালচ্চিত্র...

আগের চেয়ে ক্রমেই উন্নতি হচ্ছে চলচ্চিত্র শিল্পের। বন্দিত্ব থেকেও মুক্ত হচ্ছে চলচ্চিত্রশিল্প। নতুন করে ঢেলে সাজানো হচ্ছে সবকিছু। এফডিসিতে ডিজিটাল সার্ভারের কাজগুলো শেষ হলেই আবার প্রাণ ফিরে আসবে চলচ্চিত্রে। একটা কথা মানতেই হবে, বাংলাদেশের মানুষ অনেক বিনোদন আর সিনেমাপ্রেমী। আবার এখন কিন্তু নতুনের জোয়ার। সবাই সিনেমা হলে গিয়ে দেখে। সব মিলিয়ে ভালো কিছুই হবে।

নতুনদের নিয়ে...

আমি চাই চলচ্চিত্রের স্বার্থে নতুন-পুরাতন সবাই এগিয়ে আসুক। তবে যুগ পাল্টিয়েছে। এখন ডিজিটাল যুগ। অনেক নতুন নতুন মেধাবী নির্মাতা ও অভিনয়শিল্পীরা আসছেন। তারা খুব ভালো কাজ করছেন। নিয়মিত নতুনদের সাথে ফোনে কথা বলে যোগাযোগ করছি। তাদের নতুন কাজের খবর নিচ্ছি। মনে হচ্ছে, গতানুগতিক ধারা থেকে অচিরেই পুরোপুরি বেরিয়ে আসবে আমাদের চলচ্চিত্র।

নতুন কোনো পরিকল্পনা...

যা পেয়েছি, অনেক পেয়েছি। নতুন কোনো পরিকল্পনা আপাতত নেই। অভিনয়ের পাশাপাশি আগের মতো চলচ্চিত্র নির্মাণের ইচ্ছে আছে। যতদিন বাঁচব, চলচ্চিত্রের জন্যই কিছু করার চেষ্টা করব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<63045 and publish = 1 order by id desc limit 3' at line 1