logo
সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৩ আগস্ট ২০১৯, ০০:০০  

প্রশংসায় তানজিন তিশা

প্রশংসায় তানজিন তিশা
তানজিন তিশা
বিনোদন রিপোর্ট

এই সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বরাবরই যার অভিনয় দর্শকদের মুগ্ধ করে। সারাবছর অভিনয় নিয়ে থাকলেও অন্য সময়ের তুলনায় ঈদের মৌসুমে তিনি যারপরনাই ব্যস্ত হয়ে পড়েন। প্রতি ঈদেই তিনি উলেস্নখযোগ্য সংখ্যক নাটকে অভিনয় করেন। এবারের ঈদেও অভিনয় করেছেন ২৩টি নাটকে। নাটকগুলোতে তিনি অভিনয় করেছেন বহুররূপী চরিত্রে। নামিদামি পরিচালকদের নির্দেশনায় এসব নাটকে তিশা অভিনয় করেছেন সময়ের আলোচিত নায়কদের বিপরীতে।

গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে অভিনয় করেছেন 'শেষ বিকেল' শিরোনামের নাটকে। ইরফান সাজ্জাদের সঙ্গে 'ডুডল অব লাভ' নাটকে। মুশফিকুর রহমান রঞ্জু ও জাহিদ আহমেদের গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্য করেছেন আব্দুলস্নাহ জহির বাবু। এটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। অপূর্বর সঙ্গে 'শিশির বিন্দু টু', শিহাব শাহীনের পরিচালনায় অপূর্বর বিপরীতে 'কুহক'সহ ঈদের নাটকগুলোতে দর্শক ভিন্নরূপে দেখতে পেয়েছেন তিশাকে।

তিশা জানান, গত ঈদেও বেশ কিছু নাটকে অভিনয় করেছিলেন তিনি। তবে এবারের ঈদে গল্প ও চরিত্রের ব্যাপারে বেশি চুজি ছিলেন তিনি। এবারের ঈদটা তার অভিনয় ক্যারিয়ারের অন্য রকম চ্যালেঞ্জ হিসেবেও কাজ করেছে।

ফ্যাশন শুট ও র?্যাম্প মডেলিংয়ের মাধ্যমে তিশার কর্মজীবন শুরু হয়। তিশা প্রথম মডেল হন অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত রবির একটি বিজ্ঞাপনে অংশগ্রহণ করার মাধ্যমে। তিশা ২০১২ সালে ইউটিউবে প্রচারিত রিজভি ওয়াহিদ এবং শুভমিতার গাওয়া 'চোখেরি পলকে' মিউজিক ভিডিওতে অভিনয় করে তারকা খ্যাতি পান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে