বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কোয়েল মলিস্নকের ছবিতে জয়া আহসান

নতুনধারা
  ২৪ আগস্ট ২০১৯, ০০:০০
জয়া আহসান

বিনোদন রিপোর্ট

জয়া আহসানের জয়রথ যেন থামছেই না। জল্পনা-কল্পনা জয়াকে নিয়ে যতই হোক, একের পর এক ভিন্ন রকমের কাজের মাধ্যমে দুই বাংলার মানুষের মন জয় করে যাচ্ছেন জয়া। সেই ধারায় জয়া আবার অভিনয় করছেন কলকাতার নতুন এক ছবিতে। কলকাতার অন্যতম প্রভাবশালী প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের 'ভূতপরী' ছবিতে নামভূমিকায় দেখা যাবে তাকে। সৌকর্য ঘোষাল পরিচালিত ছবিটির পোস্টার প্রকাশিত হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবিতে জয়া আহসান পরীর ডানাসহ দাঁড়িয়ে আছেন। পরনে শাড়ি, চোখে কাজল আর কপালে লাল টিপ। রহস্যমাখা চাহনিতে তাকিয়ে আছেন সম্মুখপানে। এই চাহনির রহস্য ভেদ করতে অপেক্ষা করতে হবে সিনেমা মুক্তি অব্দি।

ছবির নাম শুনে মনে হতে পারে, এটি একটি ভৌতিক ঘরানার ছবি। তবে শুধু ভৌতিক নয়, এটি একটি ক্রাইম থ্রিলার ছবি। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম। এবারই প্রথম জয়া সুরিন্দর ফিল্মসের ছবিতে অভিনয় করছেন। আর এই ছবিতে বাড়তি চমক কলকাতার জনপ্রিয় নায়িকা কোয়েল মলিস্নক। না, তিনি এই ছবিতে অভিনয় করবেন না। তবে ছবির নিবেদক তিনি। এর অবশ্য কারণও আছে, প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার নিসপাল সিংয়ের স্ত্রী কোয়েল মলিস্নক।

এই ছবিতে আরও অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি। এছাড়া যাকে নিয়ে ছবির কাহিনি এগুবে সেই শিশুশিল্পীর চরিত্রে আছেন বিশান্তক মুখার্জি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<63620 and publish = 1 order by id desc limit 3' at line 1