logo
শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৬ আগস্ট ২০১৯, ০০:০০  

মার জন্য গাইলেন টেইলর

মার জন্য গাইলেন টেইলর
বিনোদন ডেস্ক

অনেকদিন ধরেই ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন মার্কিন পপ তারকা টেইলর সুইফটের মা। সম্প্রতি মায়ের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়ে সুইফট তার 'সুন ইউ উইল গেট বেটার' শিরোনামের একটি গান উৎসর্গ করলেন ক্যান্সার আক্রান্ত মা'কে। নিজের নতুন গানের মাধ্যমে আবারও মন জয় করলেন দর্শকদের।

টেইলর সুইফট তার এই গানের মধ্য দিয়ে নিজের জীবনের অনুভূতি ব্যক্ত করেছেন। তার মায়ের ক্যান্সার চিকিৎসা এবং এই পর্যায়ে কাটানো প্রতি মুহূর্তের কথা তুলে ব্যক্ত করেছেন তাঁর এই নতুন গানের মাধ্যমে। দীর্ঘদিন থেকেই এই কঠিন ব্যাধিতে আক্রান্ত তার মা।

২৯ বছর বয়সী এই গায়িকার গানের প্রতিটা লাইন অনুপ্রেরণা জুগিয়েছে সব ক্যান্সার আক্রান্ত রোগীর ক্ষেত্রে। গান রিলিজের সময়ে ইউটিউব লাইভ চলাকালীন তার ভক্তদের জানিয়েছেন, 'আমার কাছে সব থেকে শক্ত ছিল এই গানের প্রতিটা শব্দকে লেখা' এবং পরিবারের কথাতেই তিনি এই অ্যালবামে পারিবারিক মুহূর্তগুলোকে গানের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছেন বলে জানিয়েছেন।

পরিবারের সিদ্ধান্তেই এসব মুহূর্তগুলোকে যোগ করেছি আমার গানে। এ প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, এটা এমন একটা কাজ যেটার জন্য আমি গর্ব অনুভব করি। কেননা চার বছর আগে তার মা ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন এবং এই বছরের শুরুতে আবারও জানিয়েছেন যে তিনি ক্যান্সার নামক মারণরোগে ঠিক কীভাবে জর্জরিত।

নতুন গান নিয়ে তিনি আরও বলেছেন, 'আমি শিখেছি কীভাবে এই কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করতে হয়। আমার বাবা-মা দুজনেই এই রোগের শিকার। আর আমার মা আবারও এই যুদ্ধ শুরু করেছেন।' একটি ম্যাগাজিনে নিজের সম্বন্ধে লিখতে গিয়ে তিনি এ কথা উলেস্নখ করেছেন। এই বিষয় নিয়ে তিনি যে বেশ চিন্তিত তাও ব্যক্ত করেছেন সুইফট। এগারো বছর আগে 'দ্য বেস্ট ডে' রিলিজের সময়ে তার মাকে টেইলর এই গানটি উৎসর্গ করেছিলেন। কিছুদিন আগেই আগের সব অ্যালবামের স্বত্ব হারিয়েছেন টেইলর সুইফট। স্বত্ব হারানোর পর এবার গানগুলো ফের রেকর্ড করার সিদ্ধান্ত নিয়েছেন সুইফট। এদিকে বুধবারই মুক্তি পেয়েছে গায়িকার সপ্তম স্টুডিও অ্যালবাম 'লাভার'।

এ উপলক্ষে বিভিন্ন শহরে ঘুরে ঘুরে কনসার্ট করছেন তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে