logo
শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

মুখোমুখি তিশা-মাহি

মুখোমুখি তিশা-মাহি
নুসরাত ইমরোজ তিশা
বিনোদন রিপোর্ট

আগামীকাল শুক্রবার মুখোমুখি হচ্ছেন দেশের দুই জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও মাহিয়া মাহি। তিশা অভিনীত 'মায়াবতী' এবং মাহি অভিনীত 'অবতার' ছবি দুটি মুক্তি পাওয়ার মাধ্যমে এক অঘোষিত প্রতিযোগিতায় নামছেন তারা। তবে কারও সঙ্গে কোনো প্রতিযোগিতায় নামতে চান তারা। যার যার অভিনয় দিয়ে সবাই এগিয়ে যাবেন- এটাই কামনা তাদের।

জানা গেছে, শুক্রবার যে ছবি দুটি মুক্তি পাচ্ছে, দুটোই নারীকেন্দ্রিক ছবি। দুই ছবিতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিশা এবং মাহি। তিশা অভিনীত 'মায়াবতী' পরিচালনা করেছেন অরুণ চৌধুরী এবং মাহি অভিনীত 'অবতার' পরিচালনা করেছেন মাহমুদ হাসান শিকদার। দুজনেই যার যার ছবি নিয়ে বেশ আশাবাদী। এরই মধ্যে ট্রেলার দিয়েই বেশ আলোচনায় চলে এসেছে ছবি দুটি।

'অবতার' ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়ক রুশো। ছবির পরিচালক মনে করেন, অবতার ছবি আর মাহিয়া মাহি একে অপরের পরিপূরক। অবতার সাফল্য লাভ করবে মাহির গস্ন্যামার ও অভিনয়ের ঝলকে। আর মাহি নতুন করে আসবেন আলোচনায়। 'অবতার' সিনেমার গল্প গড়ে ওঠেছে সমাজের বেশকিছু অরাজকতার কারণ ও এর কুফল নিয়ে। এর মধ্যে মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড দেখানো হয়েছে। সমাজের এসব কাজকর্ম তুলে ধরে এর প্রতিকারসমূহ নিয়ে এগিয়েছে সিনেমাটির গল্প। আর এসবের বিরুদ্ধে সিনেমায় মাহি ও আমিন খানকে প্রতিবাদ করতে দেখা যাবে। আর আমিন খানের ছোট বোনের চরিত্রে মাহিকে দেখা যাবে। পরিচালনার পাশাপাশি ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। সাগা এন্টারটেইনমেন্টের প্রযোজনা ও পরিবেশনায় অবতার ছবিতে মাহি ছাড়াও অভিনয় করেছেন আমিন খান, মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবাসানু, সুব্রত। মাহি অভিনীত সর্বশেষ ছবি 'অন্ধকার জগৎ' মুক্তি পায় চলতি বছরের ফেব্রম্নয়ারিতে।

অন্যদিকে 'মায়াবতী' ছবির বিশেষত্ব এর গল্প এবং অভিনয়। তিশার মতো অভিনেত্রীর অভিনয় নিয়ে প্রশ্ন নেই কারও। সামাজিক একটি বার্তাও রয়েছে এই সিনেমায়। অরুণ চৌধুরী পরিচালিত ছবিটি বিশেষ করে গল্পপ্রেমী দর্শক থেকে শুরু করে সব ধরনের দর্শককেই হলে টানবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন অভিনেত্রী তিশা।

আর পরিচালক অরুণ চৌধুরীর মতে, সিনেমা নির্মাণ করা হয় দর্শকের জন্য। তারা যখন সিনেমা হলে ছবিটি দেখতে আসেন তখন সবার কষ্ট সার্থক হয়। তারা যখন সিনেমাকে ভালো বলেন তখন সিনেমা সংশ্লিষ্টরা অনুপ্রেরণা পায়। তিশা অভিনীত সর্বশেষ ছবি 'ফাগুন হাওয়ায়' মুক্তি পেয়েছিল ফেব্রম্নয়ারিতে। তৌকীর আহমেদ পরিচালিত এ ছবিতে তিশার বিপরীতে ছিলেন সিয়াম আহমেদ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে