logo
সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

সা ক্ষা ৎ কা র

গানকেই বেশি প্রাধান্য দিই

এ সময়ের আলোচিত কণ্ঠশিল্পী তাহসান। অভিনেতা হিসেবেও বেশ সমাদৃত তিনি। নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও তিনি সাফল্যের স্বাক্ষর রেখেছেন। প্রথম সিনেমা 'যদি একদিন' দিয়েই চলচ্চিত্রপ্রেমী দর্শকের মনে জায়গা করে নেন তিনি। বর্তমানে নাটক নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন তাহসান। সমসাময়িক নানা বিষয়ে কথা হলো তার সঙ্গে...

গানকেই বেশি প্রাধান্য দিই
তাহসান খান
ব্যস্ততা...

পূজার কাজ নিয়ে ব্যস্ত আছি। ইতোমধ্যে পূজার একাধিক নাটকের শুটিং শেষ করেছি। আমি মূলত গানকেই বেশি প্রাধান্য দিই। শখের বসে অভিনয়ে এসে অভিনয়ে বেশ ব্যস্ত হয়ে গেছি। যদিও নাটক করতে এসে একটি চলচ্চিত্রেও কাজ করা হয়েছে। মোস্তফা কামাল রাজের পরিচালনায় ছবিটি প্রযোজনা করেছে আরটিভি-বেঙ্গল মিডিয়া। সেই ছবিতে আমার সহকর্মী হিসেবে ছিলেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। চলচ্চিত্রটি ইতিমধ্যে কয়েকটি দেশেও প্রদর্শিত হয়েছে।

ঈদের নাটকে প্রশংসিত...

গেল ঈদে আমার অভিনীত ৯টি নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হয়েছে। এসব নাটকের মধ্যে 'শেষ বিকালে হলুদ শাড়ি' নাটকটি বেশ প্রশংসিত হয়েছে। এতে আমার সহকর্মী হিসেবে অভিনয় করেছিলেন নুসরাত ইমরোজ তিশা। এই গল্পে একজন চিত্রনায়িকার জীবন কাহিনি তুলে ধরা হয়েছিল। সেখানে আমার চরিত্রটি ছিল একজন মেকআপম্যানের। সেখানে দেখানো হয়েছে আমি মেকআপ-এর উপর বিদেশ থেকে পড়াশোনা করে একটি চলচ্চিত্রে মেকআপের দায়িত্ব নেই। সেখানে সেই চলচ্চিত্রের মূল নায়িকা শুটিংয়ের শুরু থেকে অবহেলা করতে থাকলেও পরে আমার মেকআপের কারণে চলচ্চিত্রে বেশ প্রশংসিত হন। পরে সে অনুতপ্ত হয়ে আমার কাছে ক্ষমা চাইতে আসে। এছাড়াও ইউটিউব চ্যানেল ধ্রম্নব টিভিতে 'ইনকম্পিলিট' নাটকটিও বেশ আলোচনায় ছিল।

চ্যালেঞ্জ...

এ বছর বেশকিছু নতুন কাজের সঙ্গে সম্পৃক্ত হয়েছি। এগুলোকে চ্যালেঞ্জ হিসেবেই নিয়েছি। আসলে প্রতিটি মানুষের জীবনই কিন্তু চ্যালেঞ্জিং। বিভিন্ন ধরনের নতুন নতুন কাজ করার ভেতর বড় বড় চ্যালেঞ্জ থাকে। চলচ্চিত্রে প্রথম কাজ করাটাও চ্যালেঞ্জিং ছিল। এরপর একাধিক চলচ্চিত্রের প্রস্তাব পেয়েছি। তবে বেশিরভাগই প্রস্তাব ফিরিয়ে দিয়েছি।

গান নিয়ে...

দেখুন আমার গানের প্রতি আলাদা ভালোবাসা রয়েছে। কারণ আমি নিজেকে প্রথমত একজন সংগীতশিল্পী মনে করি। গত বছর আমার একক অ্যালবাম প্রকাশ হয়েছে। সেই অ্যালবামের গানগুলো হয়তো এ বছর দর্শক ভিডিও আকারে পাবেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে