logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

আজ থেকে জয়ার 'রবিবার'র শুটিং

আজ থেকে জয়ার 'রবিবার'র শুটিং
বিনোদন রিপোর্ট

বেশ কিছুদিন ধরেই কানাঘুষা চলছে ঢাকাই সিনেমার হার্টথ্রব নায়িকা জয়া আহসানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ। এবার আর কানাঘুষা নয়। ছবির নির্মাতা অতনু ঘোষ স্ববিস্তরে জানিয়ে দিলেন এ ছবির ব্যাপারে। ছবির নাম ঠিক করা হয়েছে 'রবিবার'। আজ থেকেই কলকাতার বিভিন্ন লোকেশনে শুরু হবে এ ছবির শুটিং। আগামী বছরের শুরু দিকে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনাও রয়েছে নির্মাতার।

এদিকে গত মঙ্গলবার সন্ধ্যায় কলকাতার একটি রেস্টুরেন্টে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে উন্মুক্ত করা হয়েছে এ ছবির পোস্টার। এতে উপস্থিত ছিলেন প্রসেজিৎ ও জয়া আহসান। এছাড়াও সিনেমা-সংশ্লিষ্ট অনেকেই হাজির হয়েছিলেন এ অনুষ্ঠানে।

এ বিষয়ে জয়া বলেন, 'রবিবার' সিনেমাটি নিয়ে আমি বেশ উচ্ছ্বসিত ও আশাবাদী। বুম্বাদার (প্রসেনসিৎ) সঙ্গে কাজ করার একটা ব্যাকুলতা ছিল, সেটা এবার পূরণ হচ্ছে। আমরা একটা ভালো সিনেমা একসঙ্গে করতে চলেছি। তবে ছবিটি নিয়ে অন্যদের মতো আমারও অনেক টেনশন কাজ করছে।'

অভিনেতা প্রসেনজিৎ বলেন, "আমার মনে হয় কলকাতার চলচ্চিত্রে 'রবিবার' একটি মাইলফলক হিসেবে আসতে চলেছে। আর জয়ার মতো মেধাবী অভিনেত্রীর সঙ্গে অভিনয় করা দারুণ হবে বলেই মনে করছি। জয়ার 'কণ্ঠ' সিনেমাটি দেখে আমারও ওর সঙ্গে অভিনয় করার এক ধরনের ক্ষুধা জন্মে। আর 'রবিবার' সিনেমার গল্প আমার মন ছুঁয়ে গেছে। এতদিনের অভিজ্ঞতা থেকে বলতে পারি, দর্শককে পূর্ণ মাত্রায় বিনোদন দিতে সক্ষম হবে এ ছবিটি।"

জানা গেছে, রোমান্টিক থ্রিলার টাইপের একটি ছবি হতে চলেছে 'রবিবার'। মূলত জয়া ও প্রসেনজিতের অতীত জীবনের কাহিনি দেখানো হবে। দেখা যাবে হঠাৎ একদিন রবিবারে তাদের দু'জনের দেখা হয়। প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়ার চরিত্রের নাম সায়নী। ছবিটি প্রযোজনা করছে ইকো এন্টারটেইনমেন্ট।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে