logo
সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

প্রকাশ্যে এলো কোয়েলের 'মিতিন মাসি'

প্রকাশ্যে এলো কোয়েলের 'মিতিন মাসি'
বিনোদন ডেস্ক

এক সময়ের তুমুল জনপ্রিয় গোয়েন্দা চরিত্র মিতিন মাসিকে নিয়ে তৈরি হয়েছে চলচ্চিত্র। প্রথম বারের গোয়েন্দা এ চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা কোয়েল মলিস্নক।

গত মঙ্গলবার এ ছবির ট্রিজার প্রকাশ পেয়েছে। পরিচালক অরিন্দম শীল 'মিতিন মাসি' নির্মাণের ঘোষণা করার পরেই টালিগঞ্জে শোরগোল শুরু হয়। আর ট্রেলার মুক্তির পর এ ছবি নিয়ে উন্মাদনা আরও বেড়ে গেছে।

এতে দেখা যায়, স্কুল থেকে ফেরার সময় ছোট্ট রনি হঠাৎই কিডন্যাপড হয়ে যায়। হুমকি দিয়ে ফোন আসতে থাকে তার বাবা-মায়ের কাছে। বলা হয়, পুলিশকে কোনওভাবে জানালে আর সুস্থ অবস্থায় ফেরত পাওয়া যাবে না রনিকে। কী করবেন ভাবতে ভাবতে অগত্যা খবর দেন প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায় অর্থাৎ 'মিতিন মাসি'কে। মহিলা গোয়েন্দা বলে প্রথমটায় ভুরু কুঁচকেছিলেন অনেকেই। কিন্তু মিতিন মাসি তো হাল ছাড়বার পাত্রী নন। নিজের বুদ্ধিমত্তায় একের পর এক খুলতে থাকেন রহস্যের জট। তারপর কী হয়, তা অবশ্য ছবি মুক্তির পরই জানা যাবে।

ভরপুর অ্যাকশন, তুখোড় ডায়লগে ভরা ট্রেলারটি ইতিমধ্যেই দর্শক মহলে প্রশংসা কুড়িয়েছেন।

কোয়েলকে এরকম ভূমিকায় দেখে দর্শকও উচ্ছ্বসিত। এ ছাড়াও ওই ছবিতে দেখা যাবে বিনয় পাঠক, জুন মাল্য এবং রিয়া বণিককে। অক্টোবরের দুই তারিখে মুক্তি পাবে 'মিতিন মাসি'।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে