logo
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

বেঁচে গেলেন সারা আলি খান

বেঁচে গেলেন সারা আলি খান
সারা আলি খান
বিনোদন ডেস্ক

নেহাত ভাগ্য ভালো বলিউডের এ সময়ের আলোচিত অভিনেত্রী সারা আলি খানের। না হলে তাদের ভক্তরা হয়তো বড় ধরনের দুঃসংবাদ শুনত। অর্থাৎ অল্পের জন্য মৃতু্যর হাত থেকে বেঁচে ফিরেছেন এ অভিনেত্রী।

ভারতের মুম্বাইয়ে চলছিল 'কুলি নম্বর ওয়ান' ছবির শুটিং। শুটিংয়ে উপস্থিত ছিলেন সারা আলি খান। ছিলেন অভিনয়ে ব্যস্ত। তার সহ-অভিনেতা ছিলেন বরুণ ধাওয়ান। কোনো কিছু বুঝে ওঠার আগেই সেটে ভয়াবহ আগুন লেগে যায়। সারা আলি ও বরুণ ছাড়াও ১৫ জনের মতো কর্মী ছিলেন। তবে কোনো ধরনের অঘটন ঘটার আগেই সেট থেকে তারা বের হতে পেরেছেন। ভারতীয় গণমাধ্যমের মতে আগুন লাগার ঘটনাটি ঘটে গত মঙ্গলবার সন্ধ্যায়।

এদিকে, মুম্বাই মিরর-এর মতে, মঙ্গলবার রাত সাড়ে ১২টায় আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে গোরগাঁওয়ের ফিলিস্তান স্টুডিওতে ছুটে আসে পুলিশ ও দমকল বাহিনী। তবে এ ঘটনায় কোনও কলাকুশলী বা কারও কোনো ক্ষয়ক্ষতি হয়নি। কী কারণে আগুন লেগেছে তাও নিশ্চিতভাবে জানা যায়নি। এ মাসের শুরুতে নিজের 'কুলি নম্বর ওয়ান' ছবির সেটকে পস্নাস্টিক মুক্ত ঘোষণা করেন বরুণ। এজন্য কলাকুশলী সবাইকে সিপার বোতল দেয়া হয়েছে। অন্য তারকাদেরও একই পথে হাঁটার আহ্বান জানান তিনি। 'কুলি নম্বর ওয়ান' হলো গোবিন্দ-কারিশমা কাপুর জুটির ১৯৯৫ সালের ব্যবসাসফল ছবির রিমেক। আগেরটির মতো এটিও পরিচালনা করছেন বরুণের বাবা ডেভিড ধাওয়ান।

এ নিয়ে তৃতীয়বার বাবার পরিচালনায় কাজ করছেন বরুণ। আগের দুটি ছবি হলো 'ম্যায় তেরা হিরো' (২০১৪) ও 'জড়ুয়া টু' (২০১৭)। তবে বরুণের সঙ্গে প্রথমবার দেখা যাবে সাইফ আলি খানের মেয়ে সারাকে। আগামী বছরের ১ মে মুক্তি পাবে 'কুলি নম্বর ওয়ান'।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে