logo
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

ডিসেম্বরে অনন্ত বর্ষার 'দিন দি ডে'র মুক্তি

বিনোদন রিপোর্ট

তুরস্কে 'দিন দি ডে' চলচ্চিত্রের শেষ ভাগের শুটিং সম্পন্ন করে ডিসেম্বরে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনার কথা জানালেন প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিল।

ইতোমধ্যে বাংলাদেশ, ইরানের চলচ্চিত্রটির আশি ভাগের দৃশ্য ধারণ হয়েছে; বাকি বিশ ভাগের দৃশ্য ধারণে চলতি মাসের শেষের দিকে চলচ্চিত্রের দুই অভিনয়শিল্পী অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা তুরস্কে যাবেন। তাদের সঙ্গে আরেক অভিনয়শিল্পী সুমন ফারুকেরও থাকার কথা রয়েছে।

অনন্ত জলিল বলেন, 'বিশ ভাগের মধ্যে বেশ কয়েকটি সিতু্যয়েন্স রয়েছে। সঙ্গে দুটি গানেরও দৃশ্যধারণ করা হবে তুরস্কে। শুটিং শেষে শিগগিরই পোস্ট প্রোডাকশনের কাজ শুরু করব।'

তিনি আরও যোগ করেন, পোস্ট প্রোডাকশন শেষে ডিসেম্ব্বরের মধ্যেই ছবিটি মুক্তির পরিকল্পনা আছে। তবে ইরানের টিমের সঙ্গেও বিষয়টি নিয়ে সমন্বয় করতে হবে।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিতব্য চলচ্চিত্রটির পরিচালনার দায়িত্বে আছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। অভিনয়ের পাশাপাশি ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজনার দায়িত্বে আছেন অনন্ত জলিল।

ছবিটিতে একজন চৌকস সোয়াট সদস্যের চরিত্রে অভিনয় করছেন এ অভিনেতা। ছবির চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ।

অবমুক্ত হলো রানুর গানের টিজার

বিনোদন ডেস্ক

প্রকাশ হলো রানুর গাওয়া 'তেরি মেরি' গানটির অফিসিয়াল টিজার। ভারতীয় জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক হিমেশ রেশমিয়ার সুরে এই গানটি গেয়েছেন রানু মন্ডল। রানুর ভয়েস নেয়ার পর গানটির কিছু অংশ প্রকাশ করেছিলেন হিমেশ। রাতারাতি ভাইরাল হয়ে গেছে সেটি। 'তেরি মেরি মেরি তেরি, তেরি মেরি কাহানি' গানের কথাগুলো এখন মানুষের মুখে মুখে ঘুরছে। এবার প্রকাশিত হলো গানটির টিজার। গানটি থাকবে হিমেশের 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' সিনেমায়। টিজারে দেখা গেছে, স্টেশনের গান গেয়ে বেড়ানো সেই রানুকে। স্টুডিওতে মাইক্রোফোনের সামনে গাইছেন তিনি দেখা যাচ্ছে এমন দৃশ্যও। এখানে হিমেশেরও দেখা মিলেছে। দেখা যাচ্ছে হিমেশের নায়িকাকেও।

হিমেশের সুরে রানুর গান গাওয়ার পেছনের গল্পটি সবার জানা। একটি বেসরকারি চ্যানেলের রিয়েলিটি শোয়ে হাজির হয়েছিলেন রানু মন্ডল। সেখানে গেয়েছিলেন, 'এক প্যার কা নগমা হ্যায়'। তখনই তাকে নিজের সিনেমায় গান গাওয়ার প্রস্তাব দেন বিচারকের আসনে থাকা হিমেশ রেশমিয়া। হঠাৎ করে রানু ভাইরাল হলে রানুকে দিয়ে গান গাওয়ান হিমেশ। 'তেরি মেরি কাহানি' গানের পর হিমেশের 'আঁ আঁ আশিকি মে তেরি' গানের রিমেকও গেয়েছেন রানাঘাটের রানু মন্ডল।

শোনা যাচ্ছে, সলমন খানের দাবাং ৩-তে গাইতে পারেন ভাইরাল গায়িকা। এর পাশাপাশি তাকে দেখা যেতে পারে বিগবসেও।

নতুন কমেডি শো 'মামা ভাগ্নের বৈঠকখানা'

বিনোদন রিপোর্ট

একুশে টেলিভিশনে প্রচার শুরু হতে যাচ্ছে নতুন কমেডি শো 'মামা ভাগ্নের বৈঠকখানা'। জাহিদ হোসেন শোভন এবং ইমতু রাতিশের উপস্থাপনায় প্রতি পর্বেই একজন করে অতিথি থাকবেন অনুষ্ঠানটিতে। জাহিদ হোসেন শোভনকে মামা এবং ভাগ্নে চরিত্রে দেখা যাবে ইমতু রাতিশকে। দুইজনের হাস্যরসাত্মক উপস্থাপনায় যুক্ত হবেন একজন জনপ্রিয় অতিথি। সমসাময়িক বিভিন্ন ঘটনা এবং অসঙ্গতির ব্যঙ্গাত্বক উপস্থাপনা থাকবে অনুষ্ঠানটিতে। সোহেল রানা সবুজ এবং সিফাত তন্ময়ের প্রযোজনায় প্রতি শুক্রবার রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে