logo
সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৩ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

তোপের মুখে শাকিব খান

তোপের মুখে শাকিব খান
শাকিব খান
বিনোদন রিপোর্ট

খামখেয়ালিপনা, একগুঁয়েমি এবং স্বেচ্ছাচারিতা এমনকি সিডিউল ফাঁসানোসহ মাঝে মাঝেই বিভিন্ন অভিযোগ ওঠে চিত্রতারকা শাকিব খানের বিরুদ্ধে। কিন্তু শাকিব খান দেশীয় চলচ্চিত্রের হাল ধরে থাকায় অনেকেই বিষয়টি নিয়ে তেমন কোনো পদক্ষেপ নেয়নি। কিন্তু এবার পার পেলেন না এই নায়ক। শর্ত অনুযায়ী, বারবার সিডিউল ফাঁসানো এবং আর্থিক ক্ষতির অভিযোগ তুলে শাকিবের বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছে চলচ্চিত্রের এই সময়ের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। এ নিয়ে সতর্ক নোটিশও দেয়া হয়েছে তাকে। শাকিব খানকে পাঠানো এই নোটিশের অনুলিপি তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদসহ বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি এবং শিল্পী সমিতির কাছেও পাঠানো হয়েছে। বিষয়টি চিত্রপাড়ায় বেশ চাঞ্চল্যকর পরিবেশ বিরাজ করছে। এতে তোপের মুখে পড়েছেন শাকিব খান। শেষ পর্যন্ত নির্ধারিত সময়ের আগেই শর্ত মেনে নিয়ে কাজ করতে সম্মতি জানিয়েছেন শাকিব খান।

জানা গেছে, শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব খান অভিনীত নির্মাণাধীন 'একটু প্রেম দরকার' ছবিটিতে জটিলতা তৈরি হয়। শাহিন সুমনের পরিচালনায় এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন শাকিব।

শাপলা মিডিয়া থেকে পাঠানো নোটিশে বলা হয়েছে, শাকিব খান সিনেমাটিতে অভিনয় করার জন্য ৬০ লাখ টাকা পারিশ্রমিক নেন। তার পারিশ্রমিক পরিশোধ করা হলে ২০১৮ সালের ২৬ জুন রাজধানীর হোটেল ওয়েস্টিনে ছবির মহরতে অংশ নেন তিনি। ২৫ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু করেন শাকিব খান।'

বিষয়টি নিয়ে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানান, গত বছরের ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তির ঘোষণা দেয়া হয়েছিল। ছবির কাজ অসম্পূর্ণ থাকায় সেই সময় ছবিটি মুক্তি পায়নি। চলতি বছরের ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে শাপলা মিডিয়া। কিন্তু শাকিবের সিডিউল না পাওয়া এর ডাবিস্নং কাজ আটকে আছে। এই ছবির শুটিংয়ে শাকিব খান নিজের ইচ্ছামতো সময় শুটিং স্পটে হাজির হতেন এবং কোনো কোনো দিন শুটিংও করতেন না বলে অভিযোগ রয়েছে। শাকিবের অনিয়মের জন্য ছবিটিতে অতিরিক্ত এক কোটি টাকা খরচ হয়েছে বলেও নোটিশে উলেস্নখ করা হয়েছে।

আগামী সাতদিনের মধ্যে শাকিব খান ছবিটি শেষ করার ব্যাপারে সিদ্ধান্ত না নিলে একটু প্রেম দরকার ছবিটির এ পর্যন্ত খরচ হওয়া দুই কোটি ৩১ লাখ ৩৮৩ টাকা এবং শাপলা মিডিয়ার এক বছরের ক্ষতিপূরণ দিয়ে ছবিটি শাকিব খানের মালিকানায় নেয়ার জন্য অনুরোধ করেছেন সেলিম খান। অন্যথায় শাকিব খানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারি বার্তা দেন প্রযোজক সেলিম খান।

সম্প্রতি শাকিব খান দুবাই গিয়েছিলেন। সেখানে সিনেমার কিছু কাজ শেষ করে বুধবার দেশে ফিরেছেন। তবে সেলিম খান জানান, 'শাকিব খানের সঙ্গে দীর্ঘদিন আমার কথা হয় না। আমার পাঠানো চিঠিতে সাতদিন সময় দেয়া হয়েছে। তবে বৃহস্পতিবার ছবির পরিচালক শাহীন সুমন আমাকে জানালেন, শাকিব খান আগামী শনি, রবি ও সোমবার ডাবিংয়ের জন্য সময় দিয়েছেন। এটা ভালো খবর। আশা করি, শাকিব তার কথা রাখবেন।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে