বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

লেখালেখিতেই ব্যস্ত শানু

বিনোদন রিপোর্ট
  ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০
শানারেই দেবী শানু

অভিনয় থেকে অনেকটাই দূরে এখন লাক্সতারকা শানারেই দেবী শানু। বেশ কয়েক বছর ধরেই লেখালেখিতে ব্যস্ত এই অভিনেত্রী। প্রতি বইমেলাতেই একাধিক বই প্রকাশ হয় তার। ব্যতিক্রম হচ্ছে না আগামী বইমেলাতেও। আসছে বইমেলাতে একসঙ্গে তার তিনটি বই প্রকাশ পাচ্ছে বলে জানালেন শানু। তিনি জানান, এরই মধ্যে দুটি বই একটি উপন্যাস 'লিপস্টিক' ও একটি কবিতার বই 'প্রিয়তম মেঘ'-এর লেখালেখির কাজ শেষ করেছেন। তবে কোন প্রকাশনী থেকে বই দুটি প্রকাশিত হবে তা এখনো চূড়ান্ত হয়নি। আবার শিশুদের জন্যও তিনি একটি বই লিখবেন। ছবিসহ গল্প বলার চেষ্টা করবেন শানু বাচ্চাদের বইটিতে। 'লিপস্টিক' মূলত নারীদের জীবনের গল্প নিয়ে লেখা। অন্যদিকে 'প্রেমময় মেঘ'-এ স্থান পেয়েছে প্রেম বিরহের কবিতা।

এদিকে এরই মধ্যে ইরানী বিশ্বাসের রচনা ও পরিচালনায় শানু একটি কমেডি ঘরানার নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম 'ডিগ্রিধারী চান্দু মামা'। নাটকে শানু অভিনয় করেছেন আলতা বেগম চরিত্রে। শানু বলেন, ' ডিগ্রিধারী চান্দু মামা' একটি কমেডি ঘরানার নাটক। আমার চরিত্রটিও বেশ মজার। দর্শক নাটকটি দেখে বেশ আনন্দ পাবেন। তবে অরণ্য আনোয়ারের ফুল এইচডি ধারাবাহিক নাটকে আমি সিলেটি ভাষায় অভিনয় করছি। কোনো ধারাবাহিকে এবারই প্রথম আমি সিলেটি ভাষায় কথা বলছি। নাটকটিতে মোশাররফ করিম ভাইয়ের বিপরীতে অভিনয় আমি দারুণ উপভোগ করছি।' 'ডিগ্রিধারী চান্দু মামা' নাটকটি আগামীকাল দুপুরের খবরের পর চ্যানেল আইতে প্রচার হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<67059 and publish = 1 order by id desc limit 3' at line 1