logo
সোমবার ১৪ অক্টোবর, ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১০ অক্টোবর ২০১৯, ০০:০০  

সা ক্ষা ৎ কা র

ছোট পোশাক পরা সম্ভব নয়

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত তারকা জান্নাতুল ফেরদৌস ঐশী। ইতোমধ্যেই সম্পন্ন করেছেন দুটি ছবির শুটিং। যদিও এখন পর্যন্ত তার কোনো ছবিই মুক্তি পায়নি। তবুও পেয়েছেন নায়িকা খেতাব। সমসাময়িক বিভিন্ন বিষয়ে কথা হলো তার সঙ্গে...

ছোট পোশাক পরা সম্ভব নয়
জান্নাতুল ফেরদৌস ঐশী
'স্বপ্নবাজি' থেকে সরে আসা...

পরিচালক রায়হান রাফির কাছে 'স্বপ্নবাজি' ছবির গল্প শুনেছিলাম। আধুনিক ঘরানার একটি গল্প। মিডিয়ায় কাজের স্বপ্ন বুকে নিয়ে কয়েকজন তরুণ-তরুণীর জীবন সংগ্রাম ছবির মূল উপজীব্য। শুরুর দিকে গল্পটা ভালোই লেগেছিল। তবে যখন চিত্রনাট্য হাতে পাই, দেখি কিছু জায়গায় চরিত্রের প্রয়োজনে ছোট ছোট পোশাক ও সিগারেট খাওয়ার দৃশ্য রয়েছে। যা এই মুহূর্তে আমার পক্ষে করা সম্ভব নয়। পরে বিষয়টি রায়হান ভাইকে জানাই। তবে চরিত্রের প্রয়োজনে দৃশ্যগুলো পরিবর্তন করতে চাননি তিনি। কার্যত আপত্তিকর দৃশ্যে কাজ করব না বলেই সরে এসেছি ছবিটি থেকে। তবে বিষয়টি সমঝোতার মাধ্যমেই হয়েছে।

'আদম'-এ গ্রামের মেয়ে...

'আদম' ছবিতে অভিনয় করতে গিয়ে সবচেয়ে বেশি কাজ করতে হয়েছে মেকআপ নিয়ে। এ ছবিতে আমাকে গ্রামের মেয়ের চরিত্রে দেখানো হয়েছে। এই লুক আনার জন্য বেশ কসরত করতে হয়েছে পুরো টিমকে। তবে 'আদম' ছবি করতে গিয়ে অনেক কিছু শিখেছি। এর গল্পের মধ্যে আলাদা একটি প্রাণ আছে। গল্পের প্রাণের কারণেই চরিত্রগুলো প্রাণবন্ত হয়ে ওঠেছে।

অভিষেকের অপেক্ষায়...

চলচ্চিত্রে কাজ করা মানেই বড় পর্দায় নিজেকে দেখা। পর্দার 'ঐশী'কে দেখার জন্য আমিও মুখিয়ে আছি। ভেবেছিলাম, এ বছরই মিশন এক্সট্রিম-এর মধ্য দিয়ে পর্দায় অভিষেক হবে আমার। তবে নানাবিধ কারণে ছবিটি আগামী বছর মুক্তি পাবে। সব মিলিয়ে আমার অপেক্ষা শেষই হচ্ছে না।

নতুন প্রস্তাব...

হাতে থাকা ছবি দুটি ছাড়াও কয়েকটি নতুন কাজের বিষয় কথা হয়েছে। সেসব চূড়ান্ত না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে