বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
সাক্ষাৎকার

লাইফ সাপোর্টে বর্তমান চলচ্চিত্র

চিত্রনায়িকা রোমানা নীড়। মাহবুব আলমের 'আড়ৎ' ছবির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক। এরপর একাধিক চলচ্চিত্রে কাজ করে দারুণ প্রশংসিত হন তিনি। 'ভেলকিবাজি' শিরোনামের নতুন একটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন। 'ইয়াংস্টার ফিল্মস লিঃ' নামক একটি প্রযোজনা প্রতিষ্ঠানের অংশীদার এই নায়িকা। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক নানা প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে-
নতুনধারা
  ১৪ অক্টোবর ২০১৯, ০০:০০
রোমানা নীড়

নতুন ছবির শুটিং...

এ কিউ খোকনের 'ভালোবাসি কতো বোঝাব কেমনে' চলচ্চিত্রে কাজ করছি। ডাবিংসহ ছবিটির কাজ প্রায়ই শেষ। 'ইয়াংস্টার ফিল্মস লিঃ' এর প্রযোজনায় 'ভেলকিবাজি' শিরোনামের নতুন একটি সিনেমার শুটিং শুরু করব ডিসেম্বরে। এ ছবির ক্যামেরা অপেন হবে থাইল্যান্ডে। এ মাসেই যাওয়ার কথা থাকলেও চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের কারণে শুটিং পিছিয়ে গেছে। এছাড়া 'উতালা মন', 'স্টুপিড' 'দোস্ত দুশমন' ছবি হাতে রয়েছে।

অভিনয়ে গুরুত্ব...

এ পর্যন্ত যে কয়েকটি ছবিতে কাজ করেছি তার সবগুলোর গল্পই ভালো। চরিত্রও মনের মতো ছিল। গল্প ও চরিত্র পছন্দ না হলে প্রস্তাব ফিরিয়ে দিই। এমনকি সুপারস্টার শাকিব খানের সঙ্গেও একাধিক কাজের প্রস্তাবে রাজি হইনি। বেশি কাজের চেয়ে মানসম্মত কম কাজ করা অনেক ভালো।

চলচ্চিত্রের চলমান পরিবেশ...

বর্তমানে আমাদের চলচ্চিত্র লাইফ সাপোর্টে রয়েছে। সবার আগে লাইফ সাপোর্ট থেকে বের করে আনতে হবে। কিছু লোকের ভুলত্রম্নটির জন্য হয়তো এই অঙ্গনের অনেক কিছু সমাধান হচ্ছে না। পৃথিবীর সবখানেই কিছু না কিছু ঝামেলা থাকেই। তার সমাধানও থাকে। চলচ্চিত্রের বিরাজমান সমস্যার সমাধানে সিনিয়রদের এগিয়ে আসতে হবে।

মিউজিক ভিডিও থেকে চলচ্চিত্রে...

মিউজিক ভিডিও করে কেউ কেউ পরিচালক আর প্রযোজকের হাত ধরে এই অঙ্গনে প্রবেশ করার চেষ্টা করেছে। তাদের জন্য চলচ্চিত্রের বদনাম হচ্ছে। কিন্তু তারা এই অঙ্গনের কেউ না। এগুলো চলচ্চিত্র পরিচালক, প্রযোজকসহ চলচ্চিত্র সংশ্লিষ্টদের মাথায় রাখতে হবে।

ভবিষ্যৎ নিয়ে...

চলচ্চিত্রে আশা হয়েছিল শখের বসে। তবে এই অঙ্গনের মায়ায় পড়ে গেছি। আর ছেড়ে চলে যেতে পারব না। তাই শেষ পর্যন্ত এই জায়গার মানুষগুলোর সবার সাথে ভালোবাসা ভাগাভাগি করে থাকতে চাই। এই জন্য আমার কয়েকজন বন্ধুবান্ধব মিলে প্রযোজনা প্রতিষ্ঠান 'ইয়াংস্টার ফিল্মস লিঃ' প্রতিষ্ঠা করেছি। আসলে আমাদের খুব লম্বা পরিকল্পনা রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<70996 and publish = 1 order by id desc limit 3' at line 1