বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১৬ অক্টোবর ২০১৯, ০০:০০

ঢাকা মাতাতে

আসছেন ফুয়াদ

বিনোদন রিপোর্ট

ফুয়াদ আল মুক্তাদির। দেশীয় সংগীতে নতুনত্বের আরেক নাম। তার হাত ধরে এদেশের সংগীতে এসেছে লক্ষণীয় পরিবর্তন। সুর-সংগীতে তিনি যেই ধারা সৃষ্টি করেছেন, সেটা অনুসরণ করে এই প্রজন্মের অনেকেই। আলোচিত এই সংগীত তারকা বসবাস করেন যুক্তরাষ্ট্রে। বিশেষ কোনো প্রয়োজন না হলে দেশে আসেন না। তাই বিশেষ প্রয়োজনেই ফুয়াদ দেশে আসছেন। সেই কারণটি হচ্ছে, কনসার্ট। হঁ্যা, আবারও ঢাকার মঞ্চ মাতাবেন তিনি। আগামী ২৬ অক্টোবর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার হল-২-এ অনুষ্ঠিত হবে 'ফুয়াদ লাইভ ইন ঢাকা'। সেখানে তার সঙ্গে গাইবেন একঝাঁক শিল্পী। স্কাই ট্র্যাকারে আয়োজনে অনুষ্ঠিতব্য এই কনসার্টে গাইবেন ডি'রকস্টার শুভ, তাশফি, লিঙ্কন, এলিটা, রাফা, আলিফ, তাপস, জোহান, কনা, আনিকা, ফাইরুজ ও জেফার। বিকাল ৫টায় শুরু হয়ে কনসার্টটি চলবে রাত ১০টা পর্যন্ত।

আয়োজনটি নিয়ে স্কাই ট্র্যাকারে সিইও দোজা অ্যালান বলেন, আমরা অনেক দিন ধরেই চেষ্টা করছি বিভিন্ন ইভেন্টের মাধ্যমে মানুষের কাছে বিনোদন সেবা পৌঁছে দিতে। শীতের শুরুটা দর্শকদের সঙ্গে উপভোগ করতে আমাদের এবারের কনসার্ট। চেষ্টা করেছি মঞ্চে যাদের পরিবেশনা দর্শকরা পছন্দ করেন, তাদেরকে সংযুক্ত করতে। আমার বিশ্বাস, 'ফুয়াদ লাইভ ইন ঢাকা'তে আগত সবাই প্রচুর আনন্দ নিয়ে ফিরতে যেতে পারবেন।

আরিফিন শুভ

হচ্ছেন সুপারহিরো!

বিনোদন রিপোর্ট

এবার সুপারহিরো হয়ে আসছেন ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়ক আরিফিন শুভ। মঙ্গলবার সুপারহিরোর সাজে এফডিসিতে শুটিং করছেন তিনি। একটি সু্যপের বিজ্ঞাপনে প্রথমবারের মতো সুপারহিরো হিসেবে দেখা যাবে শুভকে। নর সু্যপের বিজ্ঞাপনটি বিশাল আয়োজনে নির্মাণ করছে অ্যাডকম। এ বিষয়ে শুভ বলেন, কাজটি আমি করছি কারণ, গল্পটি পছন্দ হয়েছে বলে। যেখানে আমি সুপারহিরো। রান্না করে সু্যপ বানিয়ে সবাইকে খাওয়াচ্ছি। সবার ক্ষুধা মেটাচ্ছি। বিজ্ঞাপনটির স্স্নোগানই হলো 'ক্ষিধের জ্বালা সু্যপে মিটাও'। আমি সুপারহিরো সবার ক্ষিধা মেটাবো। বেশ ইন্টারেস্টিং। জানা গেছে, এ বিজ্ঞাপনের পরিচালক ৩০ জন, সহকারী পরিচালক আছে ৮০ জন। এটি নির্মাণ হচ্ছে লাফিং এলিফ্যান্ট প্রডাকশনের ব্যানারে। শিগগিরই বিজ্ঞাপনটি প্রচারে আসবে। সবশেষে গত মাসে আরিফিন শুভ 'আয়নাবাজি' খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলার সঙ্গে ওয়ালটনের বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছিলেন। সেই বিজ্ঞাপনটি নির্মাণ করেন তৌহিদ মিতুল।

এদিকে বৃহস্পতিবার আমেরিকায় যাচ্ছেন শুভ। কারণ, দেশের পর সেখানে মুক্তি পাচ্ছে তার অভিনীত সিনেমা সাপলুডু। গোলাম সোহরাব দোদুল পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন বিদ্যা সিনহা মিম। ছবিটির প্রচারণা শেষে এ অভিনেতা দেশে ফিরবেন ৫ নভেম্বর।

তোরসার

বিকল্প মীম!

বিনোদন রিপোর্ট

মিস ওয়ার্ল্ডে বাংলাদেশ থেকে কোনো প্রতিযোগীর অংশগ্রহণের সুযোগ আসলেই যেন সৃষ্টি হয় জটিলতার। ২০১৭ সালে যখন বাংলাদেশ থেকে কোনো তরুণীর এই বিশ্বমঞ্চে অংশগ্রহণের সুযোগ সৃষ্টি হয়েছিল তখন শেষ পর্যায়ে গিয়ে বিবাহবিতর্কে জড়িয়ে বাদ পড়েন জান্নাতুল নাঈম এভ্রিল। চীনে আয়োজিত ওই প্রতিযোগিতায় শেষ মুহূর্তে অংশ নেন জেসিয়া ইসলাম। এবারের প্রতিযোগিতা যুক্তরাজ্যে হওয়ায় শঙ্কা তৈরি হয়েছে ভিসা জটিলতা নিয়ে। তাই আগে থেকেই একজনকে স্ট্যান্ডবাই হিসেবে রেখে দিয়েছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের আয়োজক প্রতিষ্ঠান অমিকম এন্টারটেইনমেন্ট। এবার মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মূল মঞ্চে অংশগ্রহণের জন্য বাংলাদেশ থেকে নির্বাচিত হয়েছেন চট্টগ্রামের মেয়ে রাফাহ নানজীবা তোরসা। তবে শেষ পর্যন্ত তিনি মূল প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন কিনা সেই শঙ্কা থাকায় মিস বিউটি উইথ পারপাস নওশীন আফরিন মীমকে বিকল্প হিসেবে রেখেছে অমিকম। সোমবার (১৪ অক্টোবর) রাজধানীর গুলশানে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, যুক্তরাজ্যে ভিসার ক্ষেত্রে কিছুটা জটিলতা আছে। অনেক সময়ই বাংলাদেশিদের ভিসার আবেদন বাতিল হয়। তাই তোরসা ভিসা না পেলে বিকল্প হিসেবে সেখানে যাবেন প্রতিযোগিতার মিস বিউটি উইথ পারপাস নওশীন আফরিন মীম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<71260 and publish = 1 order by id desc limit 3' at line 1