logo
  • Tue, 21 Aug, 2018

  অনলাইন ডেস্ক    ১০ আগস্ট ২০১৮, ০০:০০  

দশর্কদের জোর করে হাসানোর চেষ্টা করা হয়

ছোটপদার্র প্রিয়মুখ অভিনেত্রী মৌমিতা খান ঈশানা। ঈদের নাটক ও টেলিছবির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। অভিনয় ও সমসাময়িক বিষয়ে কথা হয় তার সঙ্গে-

দশর্কদের জোর করে হাসানোর চেষ্টা করা হয়
মৌমিতা খান ঈশানা
যা নিয়ে ব্যতিব্যস্ত...

এখন মূলত ঈদ নাটকের কাজ নিয়েই বেশি ব্যস্ত আছি। তারপরও সম্প্রতি তিব্বতের নতুন একটি বিজ্ঞাপনে কাজ করেছি। বিজ্ঞাপনটির কনসেপ্টটি অনেক ভালো লেগেছে। খুব ভালো একটি কাজ হয়েছে। আমার সঙ্গে ছিলেন সাবেরী আপা (সাবেরী আলম)। বিজ্ঞাপনটির নিদের্শনা দিয়েছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। আসছে ঈদ উপলক্ষে খুব শিগগিরই এটি প্রচারে আসবে।

ঈদের নাটক...

এরই মধ্যে জাহিদুল হাসানের ‘একটি স্বণর্ঘটিত দুঘর্টনা’, কিন্নর তানিমের ‘প্রতিসরণ’, ইসমত আরা শান্তির ‘নয়নতারা’, মারুফ মিঠুর ছয় পবের্র ‘সমরেশের জীবন’, শাফিউল ইসলাম শামীমের ‘সুফিয়া’, তারেক হাসানের ‘চোর-পুলিশ-ডাকাত-বাবু’, হারুন রুশোর ‘মিসকে শয়তান’, দীপংকর বড়–য়া দ্বীপের ‘কৃষ্ণপক্ষ’ ও শাহিন রিজভীর একটি নাটকসহ বেশ কিছু নাটকের কাজ শেষ করেছি। সামনে আরও একাধিক নাটকে অভিনয় করব।

ধারাবাহিক নাটক...

বিভিন্ন চ্যানেলে আমার একাধিক ধারাবাহিক প্রচার হচ্ছে। এর মধ্যে উল্লেখযোগ্য ধারাবাহিকগুলো হলো সৈয়দ শাকিলের ‘উল্টো স্রোত’, দেওয়ান নাজমুলের ‘সুয়োরানী দুয়োরানী’, মীর সাব্বিরের ‘নোয়াশাল’, এফ জামান তাপসের ‘নিউটনের তৃতীয় সূত্র’, রহমতুল্লাহ তুহীনের ‘নিউ ইয়কর্ থেকে বলছি’। প্রতিটি ধারাবাহিকে গুরুত্বপূণর্ চরিত্রে অভিনয় করছি।

নাটকে গল্প নিবার্চন...

নাটক নিবার্চনের ক্ষেত্রে চরিত্রটি বেশি গুরুত্ব দেই। তবে ধারাবাহিকের ক্ষেত্রে গল্পনিভর্র পা ুলিপিকে প্রাধান্য দিই। অনেক ধারাবাহিকের বেলায় কিছু দূর এগিয়ে গল্প ঝুলে যায়। গল্প আর সামনে এগোতে চায় না। কিছু কিছু ধারাবাহিক নাটকে দশর্কদের জোর করে হাসানোর চেষ্টা করা হয়। সেই কারণে গল্পে গভীরতা না থাকলে সেই নাটকে কাজ করতে চাই না।

জনি পিটার...

জুনের শেষের দিকে অনলাইনে মুক্তি পেয়েছে ওয়েব সিনেমা ‘জনি পিটার’। বেশ ভালো সাড়া পেয়েছি। এটি নিমার্ণ করেছেন পরিচালক আহমেদ জিহাদ। প্রথম ওয়েব সিনেমাতে অভিনয় করতে পেরে ভালো লাগছে। এর গল্পটাও দারুণ। জনি পিটারের জন্ম পাগলাগারদে। বাগ্যন্ত্রে কোনো সমস্যা না থাকা সত্তে¡ও জন্মের পর থেকে তিনি কথা বলেন না। এটিতে দশর্ক পুরো সিনেমার আবহ পাবেন বলে আমি মনে করি।

চলচ্চিত্রের খবর...

প্রথমদিকে চলচ্চিত্রে কাজের ব্যাপারে পরিবারের সম্মতি ছিল না। এরপর পরিবারের সম্মতিতে কয়েক বছর আগে তন্ময় তানসেনের একটি ছবিতে চুক্তিবদ্ধও হয়েছিলাম। নানা কারণে ওই ছবির কাজ বন্ধ হয়ে যায়। এখন পছন্দসই চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছি। ব্যাটে-বলে মিলে গেলে চলচ্চিত্রে অভিনয় করার ইচ্ছে আছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'WHERE news_id=7266' at line 3