logo
  • Tue, 23 Oct, 2018

  অনলাইন ডেস্ক    ১১ আগস্ট ২০১৮, ০০:০০  

ট্রলের শিকার অভিষেক

ট্রলের শিকার অভিষেক
বিনোদন ডেস্ক

সেলিব্রেটিদের সবকিছু খেয়াল রাখতে হয়। কোথায় কোন পরিস্থিতিতে হাসবেন, কঁাদবেন এটাও খেয়াল রাখা জরুরি। কারণ তাদেরকে সবসময় ফলো করে পাপারাজ্জির দল! সতকর্ কিংবা নিজের খেয়াল নিয়ে সচেতন না হলে অ-জায়গায় মুচকি হেসেও বিব্রতকর অবস্থার মুখোমুখি হওয়া লাগতে পারে! আর এমন কাÐটিই ঘটল বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে। শোকাবহ এক প্রাথর্না অনুষ্ঠানে মুচকি হেসে ট্রলের শিকার অভিষেক।

গত রবিবার রাতে প্রয়াত হয়েছেন ব্যবসায়ী রঞ্জন নন্দা। সম্পকের্ যিনি অভিষেক বচ্চনের বোন শ্বেতা বচ্চনের শ্বশুর। তারই শোকসভার আয়োজন ছিল গত ৭ আগস্ট। যেখানে উপস্থিত ছিলেন বচ্চন পরিবারের সকলেই। এমনকি বেয়াইয়ের প্রয়াণের খবরে বুলগেরিয়া থেকে শুটিং বাতিল করে তড়িঘড়ি করে ভারতে ফিরে এসেছিলেন অমিতাভও। আর সেই শোকসভাতে মুচকি হেসে সোশ্যাল মিডিয়ায় ট্রলের শিকার অভিষেক।

শোকসভায় অমিতাভ, জয়া, অভিষেক, ঐশ্বরিয়া, রঞ্জনের পুত্র নিখিল নন্দা, পুত্রবধূ শ্বেতা ছাড়াও বলিউড মহলের একাধিক তারকা উপস্থিত ছিলেন। আর সেই অনুষ্ঠানেই অভিষেকের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে হাসতে দেখা গেছে এই অভিনেতাকে। আর সোশ্যাল মিডিয়ায় এই ছবি ছড়িয়ে পড়তেই ট্রল হতে হয় তাকে। কেউ লিখেছেন, ‘এটা কি কোনও পাটির্ না শোকসভা?’ কারও মতে, ‘দেখে তো মনে হচ্ছে হাইস্কুলের রিইউনিয়ন।’

এর আগেও বেশ কয়েকবার ট্রলের শিকার হয়েছিল অভিষেক। তবে এই ট্রলের জবাবে এখনও পযর্ন্ত প্রকাশ্যে মুখ খোলেননি এই তারকা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে