logo
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৯ নভেম্বর ২০১৯, ০০:০০  

সা ক্ষা ৎ কা র

আমার জীবনের সেরা অর্জন

চিত্রনায়ক সাইমন সাদিক। প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন ঢাকাই সিনেমার এ অভিনেতা। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত তিনি। কথা হলো তার সঙ্গে ...

আমার জীবনের সেরা অর্জন
ভাষা নেই ...

ক্যারিয়ারের সবচেয়ে বড় অর্জন। আমার জীবনেরও সেরা অর্জন। সত্যি বলতে কী, আমার কথা বলার ভাষা নেই। তবে 'জান্নাত' ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক ভাইকে কৃতজ্ঞতা জানাতে চাই। তিনি না থাকলে হয়তো আমাকে দিয়ে এতটা অর্থবহ অভিনয় হতো না।

দায়িত্ব বেড়েছে ...

আমি সব সময় অভিনয় শিখতে চেয়েছি। আমার মতো এমন অভিনয় শিখতে চাওয়া ছেলের কাছে এর মূল্য অনেক। ফলে আমার দায়িত্ব আরও বেড়েছে। সামনের দিনগুলোতে অভিনয়ের বিষয় আরও বেশি যত্নশীল হব।

জান্নাতের জয়জয়কার ...

এটা ভেবে আরও ভালো লাগছে, জান্নাত ছবিটি মোট চারটি ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে। সেরা পরিচালক হিসেবে মোস্তাফিজুর রহমান মানিক, সেরা পার্শ্বঅভিনেতা হয়েছেন আলিরাজ, সেরা সংগীত পরিচালক ইমন সাহা ও সেরা কাহিনীকার সুদিপ্ত সাইদ খান পুরস্কার পেয়েছেন। সত্যিই অসাধারণ।

বিচার বিশ্লেষণ ...

নিজের অভিনয়ে নিজেই সন্তুষ্ট নয়। প্রতিটি ছবি শেষেই মনে হয় আরেকটু যত্ন নিয়ে অভিনয় করা উচিত ছিল হয়তো। তাই বলব, একশ' ভাগের ১০ ভাগও অভিনয় করতে পারিনি। চেষ্টা করছি ভালো কিছু কাজ দর্শকদের উপহার দেওয়ার জন্য। একই ধাঁচের চরিত্রে বারবার অভিনয় করতে ভালো লাগে না। নির্দিষ্ট একটি বৃত্তের মধ্যে আটকে থাকা একজন শিল্পীর কাজ নয়। তাই ভিন্ন ভিন্ন চরিত্রে কাজ করতে চাই। আর এ পুরস্কার আমাকে নতুন নতুন চ্যালেঞ্জ নিতে উৎসাহিত করবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে