logo
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

  বিনোদন ডেস্ক   ০৯ নভেম্বর ২০১৯, ০০:০০  

নতুন বিতর্কে সারা আলী খান

নতুন বিতর্কে সারা আলী খান
সারা আলী খান
'যদি আপনি নিজের ত্বককে মসৃণ, ট্যান করতে চান, তাহলে ব্যবহার করুন ব্রোঞ্জার। আর আপনি যদি উজ্জ্বল ফর্সা, চকচকে হয়ে উঠতে চান, তাহলে তার জন্য পাউডার ব্যবহার করুন।' এরকম একটি টিপস দিয়ে নতুন এক বিতর্কের জন্ম দিলেন বলিউড অভিনেত্রী সারা আলী খান। সমালোচনার পাপাপাশি শুরু হয়েছে নানা রকমের কটাক্ষ। অনেকেই বলছেন, ত্বক নিয়ে কোনো ধারণাই নেই সারার।

জানা গেছে, সম্প্রতি বেঙ্গালুরুর এক অনুষ্ঠানে ত্বক ও সৌন্দর্য সংক্রান্ত প্রশ্নোত্তর পর্বে ত্বক নিয়ে বিভিন্ন মন্তব্য করায় এই সমালোচনার জন্ম দেন সাইফ আলী খান ও অমৃতা সিং কন্যা সারা আলী খান। ত্বকের চাকচিক্য নিয়ে প্রশ্ন তোলায় 'সিম্বা'খ্যাত এ নায়িকা বলেন, যদি আপনি আপনার সাজে ডার্ক লুক আনতে চান সেক্ষেত্রে 'স্প্রে পেইন্ট' আপনাকে অনেকখানি সাহায্য করতে পারে। একইভাবে আপনি মনে করলে ব্যবহার করতে পারেন গোলাপি রঙের নেলপলিশ।'

অনুষ্ঠান সভার প্রশ্নোত্তর পর্বে এক নারী যখন তার কাছে জানতে চান, তিনি কি সমুদ্র সৈকতে গিয়ে ট্যান হয়ে নিজেকে ডার্ক লুকে মেলে ধরতে গিয়ে সমস্যায় পড়বেন না? যেখানে ডার্ক লুক নারীদের আজকের দিনে এক সমস্যার কারণ? তার উত্তরে সারা জানিয়েছেন, 'আমি সত্যি কথা বলতে বিচে যেতে ভালোবাসি এবং ট্যান হতে আমার কোনও সমস্যাই নেই।' সেই সঙ্গে সারা এও জানিয়েছেন আপনি যদি ট্যান হতে চান, তাহলে অবশ্যই ব্রোঞ্জার ব্যবহার করুন আর যদি ফেয়ার হতে চান তাহলে পাউডার ব্যবহার করুন। তবে মূল কথা হলো বাহ্যিক সৌন্দর্যই শেষ কথা নয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে