বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শঙ্কামুক্ত নন লতা মঙ্গেশকর

বিনোদন ডেস্ক
  ১৩ নভেম্বর ২০১৯, ০০:০০
লতা মঙ্গেশকর

এখনো কাটেনি উদ্বেগ। সোমবার শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বাইয়ের বিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। কিন্তু চিকিৎসায় তিনি খুব ধীরে সাড়া দিচ্ছেন, ফলে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে, এমনটি বলা যাচ্ছে না। এখনও হাসপাতালেই চিকিৎসা চলছে তার।

জানা গেছে, সোমবার সকাল থেকে শ্বাসকষ্ট শুরু হয় ৯০ বছরের প্রবাদপ্রতিম শিল্পী লতা মঙ্গেশকরের। দুপুর দেড়টা নাগাদ অবস্থার ক্রমশ অবনতি হতে থাকায় তাকে হাসপাতালে স্থানান্তরিত করতে হয়। মুম্বাইয়ের বিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। চিকিৎসকরা জানান, বয়স হয়েছে লতা মঙ্গেশকরের। সেপ্টেম্বর মাসেই নব্বইয়ের কোটা পেরিয়েছেন তিনি। বয়সজনিত কারণে এমনিতেই অসুস্থতা বাড়ছে গায়িকার। তাই চিকিৎসকদের পরামর্শ নিয়েই চলতে হচ্ছে তাকে। রোববার তার অবস্থা খুব একটা খারাপ ছিল না। পদ্মিনী কোলাপুরেকে তিনি 'পানিপথ' ছবির জন্য শুভেচ্ছা জানান। কিন্তু সোমবার সকাল থেকে পরিস্থিতি ক্রমশ খারাপ হতে থাকে। শ্বাসকষ্ট শুরু হয় তার। অবস্থার ক্রমশ অবনতি হতে থাকায় হাসপাতালে ভর্তি করতে হয় সুরসম্রাজ্ঞীকে। অবস্থা এতটাই খারাপ ছিল তার যে, তাকে ভেন্টিলেশনে রাখা হয়। তবে এখনো তিনি ভেন্টিলেশনেই রয়েছেন কিনা, তা এখনও জানা যায়নি।

তবে পরে চিকিৎসকরা জানান, গায়িকার অবস্থা স্থিতিশীল। মঙ্গলবার সকালে হাসপাতালের তরফে জানানো হয়, তার অবস্থা আশঙ্কাজনক। কিন্তু ধীরে হলেও চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। তাকে এখনো হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে রাখা হয়েছে। তার ফুসফুসের অবস্থা ভালো নয়। তাই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলেও তাকে চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকতে হবে। লতা মঙ্গেশকরের জনসংযোগ বিভাগের তরফ থেকে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, তিনি সুস্থ হলে অনুরাগীদের জানানো হবে। আপাতত তাকে ও তার পরিবারকে এই সময় বিরক্ত না করার আবেদন জানিয়েছে তারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<75206 and publish = 1 order by id desc limit 3' at line 1