বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৮ নভেম্বর ২০১৯, ০০:০০

এইচবিও অরিজিনাল সিরিজে বাংলাদেশের দীপ

বিনোদন রিপোর্ট

বিশ্বখ্যাত টিভি চ্যানেল এইচবিও'র অরিজিনাল সিরিজে অভিনয়ের সুযোগ পেলেন বাংলাদেশের তরুণ অভিনেতা সুদীপ বিশ্বাস দীপ। 'ইনভিজিবল স্টোরিজ' নামের ছয় পর্বের এই সিরিজের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। সিঙ্গাপুরে প্রবাসী বাংলাদেশির চরিত্রে অভিনয় করেছেন দীপ।

এতদিন এই তরুণ অভিনেতা খবরটি চেপে রাখলেও ১১ নভেম্বর সেটি প্রকাশ পায় সিরিজের বিহাইন্ড দ্য সিন প্রকাশের পর। এদিন এইচবিও এশিয়ার ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় 'মেকিং অব ইনভিজিবল স্টোরিজ'। আড়াই মিনিট ব্যাপ্তির ভিডিওতে বেশ কয়েকটি দৃশ্যে দেখা মিলেছে ঢাকার অভিনেতা দীপের। তার সঙ্গে ছিলেন সিঙ্গাপুর, মালয়েশিয়া, ইন্দোনেশিয়ার শিল্পীরাও। দীপ বলেন, 'আসলে এইচবিও থেকে এ বিষয়ে আগাম কথা বলার নিষেধ আছে। কারণ, তাদের সবকিছুই সুপরিকল্পিত। সে জন্যই পুরো কাজের অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত বলতে পারছি না। সেটি বলতে হলে আরও দুটো দিন সময় লাগবে।'

এদিকে দীপ এরই মধ্যে দেশের একটি টিভি মিডিয়ার সঙ্গে এ বিষয়ে খানিকটা আলাপ করেন। সেখানে তিনি বললেন, 'অনেক আগে আমি দেশে কয়েকটি শর্টফিল্ম করেছি। সেগুলো বিভিন্ন উৎসবেও গেছে। সেই শর্টফিল্ম থেকেই মূলত আমার খোঁজ নেয় 'ইনভিজিবল স্টোরিজ'-এর রচয়িতা ও নির্মাতা লার জিয়ান। গত এপ্রিলে তারা সরাসরি আমার সঙ্গে যোগাযোগ করে। এরপর অডিশন নেয় অনলাইনে। এখান থেকে আর কারও অডিশন নিয়েছে কিনা আমি জানি না। তবে কিছুদিন পর আমাকে তারা কাজটির জন্য চূড়ান্ত করে এবং সিঙ্গাপুর যেতে বলে।'

কাজটি করতে গিয়ে অভিজ্ঞতা প্রসঙ্গে দীপ বলেন, 'তারা আসলে প্রতিটি মানুষ নিজ নিজ কাজ সম্পর্কে অবগত থাকে। এটাই হলো তাদের মূল সৌন্দর্য। বাড়তি পাওনা হলো, এই সিরিজটি অনেক দেশের শিল্পীর সমন্বয়ে তৈরি হয়েছে। এর মধ্যে আমার সহশিল্পী ছিল ইন্দোনেশিয়ার এক অভিনেত্রী। অসাধারণ অভিজ্ঞতা হয়েছে কাজটি করে।' জানা গেছে, ছয়টি কনসেপ্ট নিয়ে তৈরি হয়েছে সিরিজটি। এর মধ্যে দীপের কণ্ঠে ইংরেজির পাশাপাশি কিছু বাংলা সংলাপও রয়েছে। এইচবিও এশিয়া কর্তৃপক্ষ জানিয়েছে, সিরিজটির প্রিমিয়ার হচ্ছে ৫ জানুয়ারি রাত ১০টায় এইচবিও চ্যানেল এবং এইচবিও-গো নামের ওয়েবে। তারও আগে প্রকাশ পাচ্ছে সিরিজের ট্রেলার।

সনেমার গানে রাফাত-সাবা

বিনোদন রিপোর্ট

সুফিয়ানাখ্যাত কণ্ঠশিল্পী শাহরিয়ার রাফাত। এরই মধ্যে শাকিব খানের সিনেমায় পেস্নব্যাক করে আলোচিত তিনি। এবার তিনি গাইলেন উত্তম আকাশ পরিচালিত 'প্রেম চোর' সিনেমার একটি গান। তার সহশিল্পী ছিলেন সাবরিনা হক সাবা। সিনেমায় এই গানে ঠোঁট মিলিয়ে নেচেছেন নবাগত শান্ত খান ও কলকাতার অভিনেত্রী নেহা আমানদ্বীপ।

'স্বামী বলে ডাকো' শিরোনামে গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দিপ। সংগীত আয়োজন করেন শাহরিয়ার রাফাত। সাবা বলেন, 'আমি কমই পেস্নব্যাক করেছি। সিনেমায় গান করার ব্যাপারে আমার কাছে ভালো মানের গান, কথা, সহশিল্পী, পরিচালক এগুলো ফ্যাক্ট। তাছাড়াও গানটি আমার জন্য পারফেক্ট বলে মনে হয়েছে তাই করেছি। কাজটিও ভালো হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে।' এর আগে উত্তম আকাশ পরিচালিত, শাকিব খান-বুবলী অভিনীত সিনেমা 'চিটাগাইংয়া পোয়া নোয়াখাইলস্না মাইয়া' সিনেমায় পেস্নব্যাক করেছেন রাফাত। সাবা শিশুশিল্পী হিসেবে বেশ কয়েকটি জাতীয় পুরস্কার পেয়েছেন। তার প্রথম অ্যালবাম প্রার্থনা। সর্বশেষ প্রকাশিত অ্যালবাম 'অনলি সাবা-টু'।

হঠাৎ পরীর দেখা

বিনোদন রিপোর্ট

তিন দিনব্যাপী ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্টের শেষদিন ছিল শনিবার। লোকসংগীতের মধুর সুরে মেতে উঠেছিল উপস্থিত হাজার দর্শক-শ্রোতা। সেই শ্রোতার ভিড়ে হঠাৎ দেখা গেল চিত্রনায়িকা পরীমনিকে। সুরের রাজ্যে পরীকে পেয়ে যেন আনন্দে আত্মহারা ভক্তকুল। ভক্তরা ঘিরে ধরেন তাদের প্রিয় নায়িকাকে। হাসিমুখেই সবার সঙ্গে সেলফি তোলেন এবং শুভেচ্ছা বিনিময় করেন পরীমনি। আয়োজনের শুরু থেকেই স্টেডিয়ামের চারপাশে 'বিশ্বসুন্দরী' সিনেমার পোস্টার দেখা গেছে। প্রচারণার অংশ হিসেবে পোস্টারগুলো প্রদর্শন করা হয়। চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা 'বিশ্বসুন্দরী'।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<75938 and publish = 1 order by id desc limit 3' at line 1