logo
রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭

  অনলাইন ডেস্ক    ১৯ নভেম্বর ২০১৯, ০০:০০  

সাক্ষাৎকার

বিষয়টি বেশ উপভোগ করছি

চিত্রনায়ক নিরব হোসাইন। কর্মজীবনের শুরুটা মডেলিং ও টিভি নাটক দিয়ে। পরবর্তীতে নিয়মিত হয়েছেন চলচ্চিত্রে। কাজ করেছেন বলিউডের 'শয়তান' সিনেমায়ও। এবার প্রথমবারের মতো জুটিবদ্ধ হচ্ছেন চিত্রনায়িকা বুবলীর সঙ্গে। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে...

বিষয়টি বেশ উপভোগ করছি
নিরব হোসাইন
ক্যাসিনো...

সম্প্রতি যুক্ত হয়েছি সৈকত নাসিরের 'ক্যাসিনো' ছবিতে। একটি পোস্টারও বের হয়েছে। অ্যাকশন থ্রিলার টাইপের এ ছবিতে দর্শক নতুন এক নিরবকে দেখতে পাবে। ছবির গল্পের মধ্যে নতুনত্ব রয়েছে। এতে আমার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছে শবনম বুবলী। এ মাসের ২৪ তারিখ থেকে শুটিং শুরু হবে 'ক্যাসিনো'র। প্রথমদিকে আমরা ঢাকাতেই শুটিং করব। আশা করছি আমাদের নতুন জুটিকে ইতিবাচকভাবেই গ্রহণ করবে দর্শক। ইতোমধ্যে ছবির পোস্টার নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হইচই হচ্ছে। বিষয়টি আমি বেশ উপভোগ করছি।

চমক আছে...

আমি সাধারণত চমক দেখাতে পছন্দ করি। খুব যত্ন নিয়ে ছবিগুলো করি। ক্যাসিনো তেমনই একটি ছবি হতে যাচ্ছে। এর চমক পোস্টারেই শেষ নয়, আরও আছে। এর প্রতিটি সংলাপে, গল্পের অলি-গলিতে চমক অপেক্ষা করছে। আর পরিচালক সৈকত নাসিরের প্রতি আমার আস্থা আছে। ভালো কিছু করার সামর্থ্য তার রয়েছে।

আব্বাস নিয়ে...

চলতি বছর মুক্তি পাওয়া 'আব্বাস' আমার ক্যারিয়ারের অন্যতম সফল একটি ছবি। মুক্তির পর ছবিটি অনেক প্রশংসিত হয়েছে। ব্যবসায়িকভাবেও লাভজনক ছিল। পুরান ঢাকার মাফিয়া আব্বাসকে দর্শকরা এতটা গ্রহণ করবে ভাবতে পারিনি।

এখানেই শেষ নয়...

আরও বেশ কিছু কাজের প্রস্তাব পেয়েছি। একটার পর একটা কাজে হাত দিচ্ছি। চমকের শেষ নেই। ক্যাসিনোর পর আরও কিছু চমক নিয়ে দর্শকের সামনে হাজির হব। তবে সেসব এখনই বলতে চাচ্ছি না। সবকিছু একসঙ্গে বলে দিলে চমক আর চমক থাকে না।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে