logo
সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ১৯ নভেম্বর ২০১৯, ০০:০০  

শাকিব খানকে রাজউকের ১০ লাখ টাকা জরিমানা

শাকিব খানকে রাজউকের ১০ লাখ টাকা জরিমানা
শাকিব খান
দেশের শীর্ষ নায়ক শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)-এর ভ্রাম্যমাণ আদালত। রাজউক কর্তৃক অনুমোদিত নকশা না মেনে বাড়ি করায় রোববার দুপুর ১২টায় ভ্রাম্যমাণ আদালতের একটি দল তাকে এ জরিমানা করে। তথ্যটি নিশ্চিত করে রাজউকের জোন (৪) অথরাইজ অফিসার মোহাম্মদ হোসেন বলেন, সকাল থেকে নিকেতন এলাকায় রাজউকের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালাচ্ছে। অভিযানের সময় শাকিব খান ওরফে রানা'র বাড়িটি নকশা না মেনে নির্মিত হওয়ায় ১০ লাখ টাকা জরিমানা করা হয়। জরিমানা করেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফ হোসেন।

এদিকে বিষয়টি নিয়ে বেশ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ঢালিউডের এই শীর্ষ নায়ক। তিনি বলেন, ?'বুঝলাম না, আসলে কী হলো এটা! খুব সামান্য কারণে এ অপ্রীতিকর ঘটনা ঘটেছে। আমার বাড়ির বারান্দায় যে ক্যান্টিলিভার ১ ফিট বেশি বের হয়ে আছে, তার জন্য ১০ লাখ টাকা জরিমানা!'

তিনি আরও বলেন, ''আমার নকশায় যদি গুরুতর সমস্যা থাকে অন্তত আমাকে নোটিশ দিক। আমি দরকার হয় তা সংশোধন করব। কিন্তু কোনও কথা নাই বার্তা নাই, এসেই বললেন, 'এটা বের হয়ে আছে, ১০ লাখ টাকা জরিমানা! না দিলে সবাই অ্যারেস্ট!' পারলে গাড়িতে যারা ছিলেন, সবাইকে নিয়ে যায়। এখন বলুন, কেউ কি বাসায় ১০ লাখ টাকা নিয়ে বসে থাকে? আর এটা কেমন জরিমানা?'

শাকিব খান থাকেন গুলশানে তার 'জান্নাত' নামের বাড়িতে। অন্যদিকে নিকেতনে তার অফিস রয়েছে। পাশাপাশি নতুন একটি বাড়ি নির্মাণ করছেন তিনি। সেই বাড়ির জন্যই জরিমানা করা হয়েছে তাকে। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াতেও বেশ উত্তাপ ছড়িয়ে পড়েছে। অনেকে রাজউকের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন।

এদিকে একটার পর একটা ঘটনা ও বিতর্কে হতাশ হচ্ছেন শাকিব খানের ভক্তরা। বিভিন্ন অনুষ্ঠানে ভাঙা গলায় ইংরেজি বলে সমালোচনার পর সম্প্রতি আবুধাবিতে বর্ণাঢ্য টি-টেন ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠানে হিন্দি বলায় কঠোর সমালোচনার মুখে পড়েন শাকিব। গানের সাথে নাচের পারফর্মেন্স দেখে দর্শক কিছুক্ষণ পর পর শাকিব খানের নাম ধরে চিৎকার করলেও শাকিব খান তার অনুভূতি জানাতে গিয়ে ভাঙা ভাঙা ইংরেজিতে কথা বলেন। এমনকি এক লাইন ভাঙা ইংরেজিতে কথা বলে হিন্দি ভাষায় কথা বলা শুরু করে দেন। এখান থেকেই মূলত সমালোচনা শুরু হয়। ইংরেজির কাছে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের এমন অসহায় আত্মসমর্পণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেই ভিডিও তারা শেয়ার করে বলছেন, শাকিব খান বাংলাদেশকে লজ্জায় ফেলে দিয়েছে। চলচ্চিত্রের বিভিন্ন গ্রম্নপগুলোতে কেউ কেউ তাকে কাঠগড়ায় দাঁড় করাচ্ছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে