logo
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ নভেম্বর ২০১৯, ০০:০০  

সাক্ষাৎকার

টিভি নাটকের পাশাপাশি মঞ্চেও অভিনয় করব

ছোটপর্দার পরিচিত মুখ হুমায়রা হিমু। টিভি খুললেই যেন দেখা মেলে তার। বিভিন্ন চ্যানেলে তার অভিনীত কয়েকটি ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে। টিভি পর্দায় এখন নিয়মিত হলেও শুরুর দিকে মঞ্চেও কাজ করেছেন। দীর্ঘ এক দশক পর ফের মঞ্চে অভিনয় করতে যাচ্ছেন তিনি। মঞ্চে ফেরা ও বর্তমান ব্যস্ততা নিয়ে কথা হয় তার সঙ্গে...

টিভি নাটকের পাশাপাশি মঞ্চেও অভিনয় করব
হুমায়রা হিমু
এক দশক পর মঞ্চে...

২০০৮ সালে জামাল উদ্দিন হোসেনের নির্দেশনায় 'খাঁচার ভিতর অচীন পাখি' নাটকে মঞ্চে অভিনয় করেছিলাম। এরপর টিভি নাটকে এত বেশি ব্যস্ত হয়ে পড়ি যে মঞ্চে সময় দেয়া কঠিনই হয়ে পড়ে। এখন টিভি নাটকে নিজেকে স্থিতিশীল একটি অবস্থানে নিয়ে আসতে পেরেছি। নিজের মতো সময়ও ম্যানেজ করা যায়। তাই ভাবছি টিভি নাটকের পাশাপাশি মঞ্চেও অভিনয় করব। এ জন্য শিগগিরই কোনো একটি দলে নিজেকে যুক্ত করব।

লাইট-ক্যামেরায়...

সকাল থেকে একটি ধারাবাহিক নাটকের শুটিংয়ে আছি। নাম 'লাইফ পার্টনার', নির্দেশনা দিচ্ছেন সাঈদ তারেক। এ ছাড়া বিভিন্ন চ্যানেলে আমার কয়েকটি ধারাবাহিক প্রচারিত হচ্ছে। কায়সার আহমেদের 'বকুলপুর', সাজ্জাদ হোসেন দোদুলের 'ছায়াবিবি', জাহাঙ্গীর আলম সুমনের 'ডিবি'সহ বেশ কয়েকটি ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছি।

একক নাটকে...

ক্যারিয়ারের শুরু থেকেই তো আমি ধারাবাহিকে বেশি কাজ করে থাকি। ধারাবাহিকের জন্য একক নাটকে সময় দিতে পারি না। আর সেই নাটকগুলো কখন প্রচার হয় নিজেও জানি না। আসলে ধারাবাহিক নাটকের প্রতিই আমার আগ্রহটা বেশি। আর ধারাবাহিক নাটকে কাজের অনেক সুবিধাও আছে।

চরিত্র...

ভিন্নধারার চরিত্রে অভিনয় করতে ভালো লাগে সব সময়। কখনো কমেডি, কখনো অ্যাকশন আবার কখনো সিরিয়াস। এরকম সব ধরনের চরিত্র, এক কথায় অভিনয়ে বৈচিত্র্য নিয়ে আসে, এমন নাটক ও চলচ্চিত্রে কাজ করতে চাই। 'আমার বন্ধু রাশেদ' চলচ্চিত্রের পর বেশ কয়েকটি চলচ্চিত্রের প্রস্তাব পাই। কিন্তু সেরকম ভিন্ন কোনো চরিত্র না পাওয়ায় চলচ্চিত্রে আর কাজ করা হয়নি। এদিকে বাণিজ্যিক ছবিতে কাজ করার ইচ্ছাও নেই। যদি একেবারেই নতুন কোনো গল্প ও চরিত্র পাই, তাহলে ভেবে দেখব।

জন্মদিনে...

আগামীকাল ২৩ নভেম্বর আমার জন্মদিন। কায়সার ভাই 'বকুলপুর' ধারাবাহিক নাটকের সিডিউল নিয়ে রেখেছেন। যদি শুটিং হয় তাহলে তো শুটিং স্পটেই কাটবে আমার এবারের জন্মদিন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে