logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৩ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

সাক্ষাৎকার

কয়েকটি নিম্নমানের ছবিতে কাজ করে ভুল করেছি

চিত্রনায়িকা মাহিয়া মাহী। কয়েক বছর আগেও ব্যস্ততম নায়িকার তকমা নিয়ে ঘুরেছেন তিনি। নানা কারণে সে ব্যস্ততায় লেগেছে ভাটার টান। সমসাময়িক বিভিন্ন বিষয়ে তার সঙ্গে কথা বলেছেন- রায়হান রহমান

কয়েকটি নিম্নমানের ছবিতে কাজ করে ভুল করেছি
মাহিয়া মাহী
অভিযোগটি সত্য নয়...

হরহামেশাই বলা হয়- আমি এই আছি, এই নেই। এ অভিযোগটি একদমই সত্য নয়। আমি কাজের মধ্যেই থাকি। এই যেমন গত সপ্তাহে 'আনন্দ অশ্রম্ন' সিনেমার কাজ শেষ করলাম। মাঝে কয়েক মাস আমার শুটিং সিডিউল ছিল না।

বছরে একটি...

কোনো উল্টা-পাল্টা ছবিতে অভিনয় করে নিজের বদনাম করতে চাই না। ভালো গল্প হলে প্রয়োজনে একটি ছবি করব, তা না হলে করবই না। তারপরেও নিম্নমানের কাজ করতে চাই না। এখন কাজের সংখ্যা নয় বরং কাজের মানের বিষয়টি গুরুত্ব দিতে চাই। মাঝে কয়েকটি নিম্নমানের ছবিতে কাজ করে ভুল করেছি। এ ভুল বারবার করতে চাই না।

নতুন ছবিতে...

নতুন ছবির ঘোষণা নতুন বছরে দেব। প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কথা-বার্তা অনেকটাই এগিয়েছে। এই মুহূর্তে এ প্রসঙ্গে আর কিছু বলতে চাই না। ছবির ঘোষণা আনুষ্ঠানিকভাবে সবাইকে দেওয়া হবে। তার আগে কিছু না বলাই উত্তম।

কিছুটা দুষ্ট...

নতুন ছবি নিয়ে না বললেও 'আনন্দ অশ্রম্ন' নিয়ে একটু বলি (হাসি)। এ সিনেমায় আমি কিছুটা দুষ্ট ও চঞ্চল প্রকৃতির একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছি। ছবিটি দেখতে দেখতে দর্শক কখনো হাসবেন আবার কখনো কাঁদবেন। পুরো ইউনিট মিলে দিন-রাত পরিশ্রম করেছি এর জন্য। আর পরিচালক মুস্তাফিজুর রহমান মানিক ভাইয়া চমৎকারভাবে সবকিছু আদায় করে নিয়েছেন। সুতরাং ভালো কিছুর আশা করতেই পারি।

ব্যবসায়-বাণিজ্য...

একটা সময় নিশ্চয়ই আর অভিনেত্রী থাকব না। তখন কি করব! এই ভেবে একটি ফ্যাশন হাউজের কাজ শুরু করেছি। যদিও অনেক আগে থেকেই ব্যবসায় নামার ইচ্ছে ছিল। সে ইচ্ছে এবার বাস্তবে পরিণত হচ্ছে। বলতে পারেন, অনেকটা ব্যাকআপ হিসেবেই ব্যবসায় নেমেছি (হাসি)।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে