logo
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৪ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

সা ক্ষা ৎ কা র

ভালো কাজ দর্শকরা লুফে নেবেই

অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। এক দশকের অভিনয় ক্যারিয়ারে তিনি অভিনয় করেছেন অসংখ্য নাটকে। নাটকের পাশাপাশি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও মিউজিক ভিডিওতে তাকে দেখা গেছে। ছোট পর্দার পর এবার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে তার। মুক্তিযুদ্ধভিত্তিক একটি চলচ্চিত্রে অভিনয় করছেন এ অভিনেত্রী। নাটক, সিনেমা ও নানা বিষয়ে কথা হলো তার সঙ্গে...

ভালো কাজ দর্শকরা লুফে নেবেই
ঊর্মিলা শ্রাবন্তী কর
'ফ্রম বাংলাদেশ'...

'ফ্রম বাংলাদেশ' মুক্তিযুদ্ধভিত্তিক একটি চলচ্চিত্র। দশ বছরের ক্যারিয়ারে চলচ্চিত্রে অভিনয় করার জন্য অনেক প্রস্তাব পেলেও কাকলী আপার (শাহনেওয়াজ কাকলী) এ গল্পটি অসাধারণ। আর হাতেও যথেষ্ট সময় ছিল, তাই রাজি হয়ে গেছি। ছবির কাজ এখন শেষের দিকে। মানিকগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে এর দৃশ্য ধারণ হয়েছে। ছবিতে আমাকে নূরের স্ত্রী হিসেবে অভিনয় করতে দেখা যাবে। এতে আমার শাশুড়ির চরিত্রে দেখা যাবে ফেরদৌসী মজুমদারকে।

খন্ডনাটকে...

সংখ্যার হিসাব করলে খন্ডনাটকেই বেশি কাজ করা হয়। গল্পের গ্রহণযোগ্যতার বিচারে ধারাবাহিকের চেয়ে খন্ডনাটকই এগিয়ে। ব্যক্তিগতভাবে আমারও খন্ডনাটকে কাজ করতে ভালো লাগে। কারণ ধারাবাহিক চরিত্রের বিন্যাস ঠিকমত থাকে না। ফলে দর্শক বিরক্ত হয়। তারপরেও চিত্রনাট্য দেখে যুৎসই মনে হলে ধারাবাহিকেও কাজ করি।

ভালো মন্দ...

বর্তমানে টিভি নাটকের অবস্থা এক বাক্যে বলা উচিত হবে না। আমার মনে হয় ভালো-মন্দের মিশেলে চলছে নাটক। তবে এক পর্বের নাটকগুলো মানসম্মতভাবেই তৈরি হচ্ছে। এর দর্শকও আছে। দু'একটা মানহীন কাজ দিয়ে পুরো নাট্যপরিবারকে প্রশ্নবিদ্ধ করার সুযোগ নেই। ভালো কাজ দর্শকরা লুফে নেবেই।

আগ্রহ নেই...

অভিনয়ের সব বিষয়ে আগ্রহ থাকলেও স্বল্প দৈর্ঘ্যের চলচ্চিত্রে অভিনয়ে আমার আগ্রহ নেই। যদিও বেশ কিছুদিন আগে একটি স্বল্প দৈর্ঘ্যের চলচ্চিত্রে অভিনয় করেছি। ভালোই সাড়া পেয়েছি। তারপরেও আগ্রহ নেই। এতে অভিনয় করতেও ভালো লাগে না। এটা নাটকও না আবার চলচ্চিত্রও না। দুটোর মাঝামাঝি একটি বিষয়। ওসব আমাকে টানে না।

বিজ্ঞাপনে...

বিজ্ঞাপনে কাজ করতে ভালোই লাগে। তাই সুযোগ পেলেই বিজ্ঞাপনে কাজ করি। সামনে আরও কয়েকটি বিজ্ঞাপনে আমাকে দেখা যেতে পারে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে