logo
সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৬ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

এখনই ঈদের ছবির প্রস্তুতি

এখনই ঈদের ছবির প্রস্তুতি
এবার ঈদে মুক্তি পাচ্ছে বুবলীর 'বীর'
বিনোদন রিপোর্ট

ঈদ আসতে এখনো বাকি বেশ কয়েকমাস। কিন্তু ঈদের ছবি এখন থেকেই তোড়জোড় শুরু হয়ে গেছে সিনেমাপাড়ায়। এরই মধ্যে ঈদুল ফিতরের দুই ছবির মুক্তিও নিশ্চিত হয়ে গেছে। ছবি দুটি হচ্ছে শাকিব-ফারিয়া জুটির 'শাহেনশাহ' এবং শাকিব বুবলীর 'বীর'। যদিও শাহেনশাহ ছবিটি চলতি বছরে বেশ কয়েকবার মুক্তির ঘোষণা দেয়া হয়েছিল। কিন্তু নানা অজুহাতে বার বার ছবিটির মুক্তি পিছিয়ে দিয়েছেন ছবির নির্মাতাপক্ষ। তবে এবার আর পিছিয়ে যাচ্ছে না মন্তব্য করে ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার মোহাম্মদ ইকবাল বলেন, গত বছর ঈদুল ফিতরে আমরা এস কে ফিল্মস থেকে শাকিব-বুবলি জুটির 'পাসওয়ার্ড' ছবিটি মুক্তি দেই। ছবিটি দর্শকপ্রিয়তা পায় এবং ভালো ব্যবসা করে। এখন শাকিব-ববুলিকে নিয়ে আমরা নির্মাণ করছি 'বীর'। ছবির শুটিং চলছে। আগামী ঈদুল ফিতরে এটি মুক্তি দেব।

'শাহেনশাহ' ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন এ সময়ের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। এ ছবির মধ্য দিয়ে ঢালিউডে অভিষেক হবে আরেক নবাগত নায়িকা রোদেলা জান্নাতের।

'বীর' পরিচালনা করছেন কাজী হায়াত। এটি পরিচালকের ৫০তম ছবি। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো কাজী হায়াতের সঙ্গে কাজ করছেন শাকিব খান। 'বীর' ছবিটি মোহাম্মদ ইকবালের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করছেন শাকিব। বর্তমানে গাজীপুরের পুবাইলে এ ছবির শুটিং চলছে। খুব শিগগিরই ছবিটির বাদবাকি শুটিং এবং ডাবিং-এডিটিং সম্পন্ন করে সেন্সরে জমা দেয়া হবে ছবিটি। এমনটাই জানিয়েছেন ছবির পরিচালক কাজী হায়াত।

সিনেমাপাড়ায় খোঁজ নিয়ে জানা গেছে, ঈদের জন্য আরও বেশ কয়েকটি ছবির প্রস্তুতি চলছে। পাশাপাশি শাকিব খানের ছবির ভয়ে কিছুটা সংশয়েও রয়েছেন অনেক নির্মাতা। তাদের ভাষ্য, শাকিব খানের যদি দুই ছবি মুক্তি পায়, তাহলে অন্যান্য ছবি কোণঠাসা হয়ে পড়বে। তাছাড়া সিনেমা হল পেতেও সমস্যা হবে। দেখা যাক কি হয়!
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে