logo
শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭

  অনলাইন ডেস্ক    ০৬ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

নজর কাড়লেন আলিয়া

নজর কাড়লেন আলিয়া
আলিয়া ভাট
বিনোদন ডেস্ক

বলিউডের ফ্যাশন গেম বরাবরই চর্চার বিষয়। এয়ারপোর্ট থেকে জিম সর্বত্রই ক্যামেরা তাক করা থাকে সুন্দরী নায়িকাদের দিকে। সম্প্রতি ফ্যাশনে নয়ামাত্রা যোগ করেছেন আলিয়া ভাট। মহেশ ভাটের কন্যা আলিয়া বর্তমানে বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের একজন। একের পর এক সিনেমায় বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করছেন তিনি। অভিনয় দক্ষতায় দর্শদের মন কাড়ছেন সহজেই। সেইসঙ্গে তার ফ্যাশন সেন্সও নজরকাড়ার মতো।

সুন্দর চেহারায় যেকোনো পোশাকেই স্বচ্ছন্দ তিনি। বিকিনি হোক কিংবা ট্র্যাডিশনাল শাড়ি বা লেহেঙ্গা, সবেতেই সমান উজ্জ্বল আলিয়া। এবার দৃষ্টি আকর্ষণ করলেন গোলাপি পোশাকে। বুধবার পোশাক পরে তাকে দেখা যায় মুম্বাইতে। তার পরনে ছিল সাদা শার্ট ও পিংক প্যান্ট। তবে এমন পোশাক তো অনেকেই পরেন। তাই আলিয়া সেই পোশাকে এনেছেন এক বিশেষ টুইস্ট। প্যান্ট ও শার্টের সঙ্গে তিনি পরেছেন একটি করসেট। তধৎধ-র পিংক রঙেরই করসেট পরেছেন তিনি। সঙ্গে হালকা মেকআপ। চিক হাইলাইট করা ও পিংক লিপস্টিক।

জানা গেছে, করসেটটির দাম মাত্র ৩,৯৯৯ টাকা। নায়িকাদের পোশাকের দামই তো হয় কয়েক লক্ষ টাকা। তাই আলিয়া ভাটের পরনের ৩,৯৯৯ টাকার পোশাক দেখে চমকে গেছেন অনেকেই।

অন্যদিকে, আলিয়া ভাট ও রণবীরের সম্পর্ক নিয়ে চলছে জোর জল্পনা। সামনেই তারা বিয়ে করবেন, এমন সম্ভাবনার কথাও বলছেন কেউ কেউ। তার হাতে একাধিক ছবিও রয়েছে।

তাই বিয়ে খুব তাড়াতাড়ি করছেন কি না, সেই খবর এখনো অজানা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে